shono
Advertisement

ফের বচ্চন পরিবারে করোনার থাবা, এবার কোভিড পজিটিভ জয়া বচ্চন

আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী।
Posted: 03:19 PM Feb 04, 2022Updated: 07:22 PM Feb 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বচ্চন পরিবারে করোনার (Coronavirus) থাবা। এবার কোভিড পজিটিভ অভিনেত্রী তথা সাংসদ জয়া বচ্চন (Jaya Bachchan)। শুক্রবারই তাঁর করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছে। তবে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে নাকি বৃহন্মুম্বই পুরনিগমের (BMC) পক্ষ থেকে জানানো হয়েছে গত পাঁচ দিন ধরে মারণ ভাইরাসে আক্রান্ত জয়া বচ্চন। আইসোলেশনে রয়েছেন তিনি। 

Advertisement

কিছুদিন আগেই করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ (Rocky Aur Rani Ki Prem Kahani) ছবির শুটিং শুরু করেন জয়া বচ্চন। ছবিতে আলিয়া ভাট, রণবীর সিংয়ের পাশাপাশি ধর্মেন্দ্র এবং শাবানা আজমির মতো বর্ষীয়ান তারকাও রয়েছেন। 

[আরও পড়ুন: দেশের দৈনিক করোনা আক্রান্ত নামল দেড় লক্ষের নিচে, তৃতীয় ঢেউ অতীত, বলছে কেন্দ্র]

গত ৩১ জানুয়ারি কোভিড (COVID-19) পজিটিভ হওয়ার কথা জানান শাবানা আজমি। গত কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন প্রত্যেককে টেস্ট করার আবেদন জানিয়ে পোস্ট করেন অভিনেত্রী। 

শাবানা আজমির পরই জয়া বচ্চনের করোনা আক্রান্তের খবর প্রকাশ্যে আসে। এর আগে ২০২০ সালে অমিতাভ এবং অভিষেক বচ্চন করোনা আক্রান্ত হয়েছিলেন। কোভিডের উপসর্গ দেখা গিয়েছিল ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যার শরীরেও। মেয়েকে নিয়ে বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন ঐশ্বর্য। অমিতাভ বচ্চনকে হাসপাতালে ভরতি করতে হয়েছিল। বেশ কিছুদিন পর হাসপাতাল থেকে ছাড়া পান বিগ বি।

সেই ঘটনার স্মৃতিই যেন নতুন করে ফিরে এসেছে বচ্চন পরিবারে। প্রথমে শোনা গিয়েছিল জয়া বচ্চনের করোনা হওয়ার কারণে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির শুটিং সাময়িকভাবে স্থগিত রাখা হয়েছে। তবে অন্য সূত্রের খবর অনুযায়ী, জয়া বচ্চনকে ছাড়াই আপাতত ছবির শুটিং করা হচ্ছে। আর ফ্লোরে সমস্ত কোভিডবিধি মানা হচ্ছে।

[আরও পড়ুন: তীক্ষ্ণ চাহনি, ক্ষুরধার বুদ্ধি, ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাড়ি’র ট্রেলারে মেজাজি আলিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement