shono
Advertisement

পাকিস্তানের প্রধানমন্ত্রী পদে বসতে চলেছেন ইমরান, টুইটে অভিনন্দন প্রথম স্ত্রীর

কী লিখলেন তিনি? The post পাকিস্তানের প্রধানমন্ত্রী পদে বসতে চলেছেন ইমরান, টুইটে অভিনন্দন প্রথম স্ত্রীর appeared first on Sangbad Pratidin.
Posted: 01:37 PM Jul 27, 2018Updated: 02:07 PM Jul 27, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চলেছেন তিনি। টুইট করে ইমরান খানকে অভিনন্দন জানালেন তাঁর প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ। তিনি লিখেছেন, ‘২২ বছর ধরে অনেক অপমান, ত্যাগ স্বীকার, বাধাবিঘ্নের পর অবশেষে আমার দুই ছেলের বাবা পাকিস্তানের প্রধানমন্ত্রী হচ্ছেন। ত্যাগ,  ধৈর্য এবং হার না মেনে নেওয়া ব্যক্তিত্বের আজ জয়ের দিন। যা সবার কাছে শিক্ষণীয়। অভিনন্দন, ইমরান খান।‘  প্রথম স্ত্রীর টুইট প্রাক্তন পাক অধিনায়কের রাজনৈতিক জয়ে বাড়তি মাত্রা যোগ করল মনে করছেন বিশেষজ্ঞরা। 

Advertisement

[ ভারতের সঙ্গে সুসম্পর্ক রেখেই নয়া জমানা শুরুর ইঙ্গিত ইমরানের]

১৯৯৬ সালে প্রথমবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন ইমরান। পাত্রী ব্রিটেনের এক কোটিপতির মেয়ে, বয়সে ২২ বছরের ছোট জেমাইমা গোল্ডস্মিথ। বিয়ের পর নিজেকে বদলে ফেলেছিলেন জেমাইমা। টুপির বদলে দোপাট্টা দিয়ে মাথা ঢেকে রাখতেন তিনি। শেষপর্যন্ত অবশ্য পাকিস্তানের রক্ষণশীল জীবনযাত্রার সঙ্গে মানিয়ে নিতে পারেননি ব্রিটিশ কন্যা। ২০০৪-এ বিয়ে ভাঙে ইমরান ও জেমাইমার। এই দম্পতির দুই ছেলে। এদিকে বিবাহবিচ্ছেদের পর রাজনীতিতে আরও ব্যস্ত হয়ে পড়েন পাকিস্তানের ক্রিকেট দলের বিশ্বজয়ী প্রাক্তন অধিনায়ক। মাঝে দু-দু’বার বিয়েও করেছেন ইমরান। ২০১৬ সালে পাক সাংবাদিক রেহাম খানের সঙ্গে বিয়ে হয় ইমরানের। তিনিও স্বামীর থেকে বয়সে অনেকটাই ছোট ছিলেন। কিন্তু, বছর ঘুরতে না ঘুরতেই দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদ হয়ে যায় প্রাক্তন পাক অধিনায়কের। এ বছরের ফ্রেরুয়ারিতে মানেকা বুশরাকে বিয়ে করেছেন ইমরান।

পাক সংবাদমাধ্যমে সূত্রে খবর, ইমরান খানের সঙ্গে বিয়ে ভেঙে গিয়েছে। ছেলেদের নিয়ে ইংল্যান্ডে থাকেন জেমাইমা। কিন্তু, প্রাক্তন স্বামীর তাঁর সম্পর্কে তিক্ততা নেই। বরং এখনও ইমরান খান ও জেমাইমা গোল্ডস্মিথ ভাল বন্ধু। বস্তুত, দ্বিতীয় স্ত্রী রেহাম খান যখন আত্মজীবনীতে তাঁর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছিলেন, তখন ইমরানের পাশে দাঁড়িয়েছিলেন জেমাইমা। আর এখন পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হতে চলেছেন তিনি। তাই টুইট করে প্রাক্তন স্বামীকে অভিনন্দন জানাতে ভুললেন না ইমরানের  প্রথম স্ত্রী। এই ঘটনাকে বিশেষ তাৎপর্যপূর্ণ বলে মনে করছে পাক রাজনৈতিক মহল।

 

[ডোকলামে ফের তৎপর হচ্ছে চিন, মার্কিন রিপোর্টেও উদাসীন নয়াদিল্লি]

The post পাকিস্তানের প্রধানমন্ত্রী পদে বসতে চলেছেন ইমরান, টুইটে অভিনন্দন প্রথম স্ত্রীর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement