shono
Advertisement

কান চলচ্চিত্র উৎসবে টানা ৭ মিনিটের হাততালি, কেঁদে ফেললেন অভিনেতা জনি ডেপ

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিও।
Posted: 05:40 PM May 17, 2023Updated: 05:40 PM May 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাস্তব জীবনে অনেক কঠিন পথ পেরিয়েছেন। এখন আবার কাজে মন দিয়েছেন। সাফল্যও মিলতে শুরু করেছেন। তবে এবার এমন এক অভিজ্ঞতা হল, যাতে কেঁদে ফেললেন হলিউড তারকা জনি ডেপ (Johnny Depp)।

Advertisement

ঘটনা কী? বিস্তারিতভাবেই বলা যাক। কান চলচ্চিত্র উৎসবে (Cannes 2023) দেখানো হয়েছিল জনির নতুন ছবি ‘জেন ডু ব্যারি’। বায়োগ্রাফিক্যাল এই ড্রামা পরিচালক-প্রযোজক ফরাসি তারকা মায়েন (Maiwenn)। তিনিই নাম ভূমিকায় অভিনয় করেছেন। জনি হয়েছেন ফরাসি রাজা লুই (XV)। এই ছবি দেখেই টানা সাত মিনিট ধরে দাঁড়িয়ে হাততালি দিয়েছেন কান চলচ্চিত্র উৎসবের দর্শকরা। আর তা দেখেই কেঁদে ফেলেছেন জনি ডেপ।

[আরও পড়ুন: ওহ লাভলি! নেতা থেকে অভিনেতা মদন, সারলেন মিষ্টি পারিবারিক ছবির শুটিং]

ফরাসি রাজা লুইয়ের (XV) উপপত্নী ছিলেন জেন ডু ব্যারি। তাতে ম্যাডাম ডু ব্যারিও বলা হয়। এ কাহিনি ফরাসি রাজতন্ত্রের এক চর্চিত অধ্যায়। অনেক কষ্ট করেই ছবিটি তৈরি করেছেন মায়েন। অভিনেত্রী-পরিচালক জানান, একটা সময় ছবির জন্য কেউ টাকা দিতে রাজি ছিলেন না।

কিন্তু কষ্ট করে হলেও ছবি তৈরি করেছেন মায়েন। আর তাতে রাজা লুই হিসেবে অভিনয় করে প্রশংসা পেয়েছেন জনি। তিনি নিজেও বহুদিন পর পরিচালনায় হাত দিচ্ছেন। তৈরি করছেন ইটালির শিল্পী আমেদিও মোদিগিলানির (Modigliani) বায়োপিক। আর তার নাম দিয়েছেন ‘মোদি’।

[আরও পড়ুন: দু’ হাতে পিস্তল! ব্যোমকেশ-ফেলুদার খোলস ছাড়িয়ে রূদ্ধশ্বাস গোয়েন্দা ছবিতে আবির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement