shono
Advertisement

ধনুশের সাফল্যে বাধা এবার কাজল

মুক্তি পেতে চলেছে ধনুশের সঙ্গে কাজলের ‘ভেলাইইল্লা পাত্তাথারি ২’! The post ধনুশের সাফল্যে বাধা এবার কাজল appeared first on Sangbad Pratidin.
Posted: 10:25 PM Jan 01, 2017Updated: 05:18 PM Jan 01, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকা খবর- অবশেষে দক্ষিণ ভারতীয় ছবিতে ফের কাজ করছেন কাজল! শেষ যেন কবে তাঁকে দেখা গিয়েছিল দক্ষিণী ছবিতে?
১৯৯৭-এর ‘মিনসারা কানাভু’ ছবিতে। অরবিন্দ স্বামী আর প্রভু দেবার সঙ্গে অভিনয় করা কাজলের সেই ছবি মুক্তি পেয়েছিল বলিউডেও। হিন্দি ভার্সনে ছবিটার নাম রাখা হয়েছিল ‘সপনে’। সেই শেষ! তার পরে আর কোনও দক্ষিণী ছবিতে অভিনয় করেননি নায়িকা!
এবার ২০১৭-য় মুক্তি পেতে চলেছে ধনুশের সঙ্গে কাজলের ‘ভেলাইইল্লা পাত্তাথারি ২’। সংক্ষেপে ছবিটার নাম রাখা হয়েছে ‘ভিআইপি ২’। দক্ষিণীতে ‘ভেলাইইল্লা পাত্তাথারি’ মানে বেকার যুবকের দল। সিরিজের প্রথম ছবিতে ধনুশকে দেখা গিয়েছিল এক বেকার যুবকের চরিত্রে। তার নাম রঘুবরণ। নানা প্রতিবন্ধকতা পেরিয়ে অবশেষে সেই ছবিতে জীবিকায় থিতু হয় সে।

তার পরের দফায় কী হল রঘুবরণের জীবনে, সেই গল্প দেখা যাবে ‘ভিআইপি ২’ ছবিতে। জানা গিয়েছে, এবারে তার যাত্রাপথ হবে আরও কণ্টকাকীর্ণ! কেন না এবারে এক নারী আসছে তাকে পথভ্রষ্ট করতে। সেই চরিত্রেই অভিনয় করছেন কাজল। অর্থাৎ ‘গুপ্ত’ ছবির পরে আর ‘দিলওয়ালে’র একটু ধরলে এই ছবিতে ফের এক নেতিবাচক চরিত্রে দেখা দেবেন কাজল!
আশা করাই যায়, ছবিটা হিন্দি ভার্সনেও মুক্তি পাবে!

Advertisement

The post ধনুশের সাফল্যে বাধা এবার কাজল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement