shono
Advertisement

‘বাড়িতে ঢুকলেই গুলি করা হবে’, দরজার বাইরে ফলক ঝুলিয়ে হুমকি কঙ্গনার!

কঙ্গনা ফের বুঝিয়ে দিলেন তিনি কাউকে ভয় পান না।
Posted: 10:02 AM Mar 18, 2023Updated: 10:02 AM Mar 18, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধুই সোশ্যাল মিডিয়ায় নয়। কঙ্গনা রানাউত যে বাস্তবেও বিস্ফোরক সব কাজকর্ম করে ফেলেন তার প্রমাণ ফের পাওয়া গেল। আর এবার কোনও সোশ্যাল মিডিয়ার দেওয়াল নয়। বরং নতুন বাড়ির দেওয়ালে লাগানো ফলকেই কঙ্গনা বুঝিয়ে দিলেন, কাউকে তিনি ভয় পান না!

Advertisement

ব্য়াপারটা একটু খোলসা করে বলা যাক বরং। কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা তাঁর মানালীর রাজকীয় বাড়ির ছবি প্রকাশ্যে এনেছিলেন। সেই বাড়ির অন্দরসজ্জা দেখে হতবাক হয়েছিল অনুরাগীরা। তবে এবার কঙ্গনা যে ছবি শেয়ার করেছেন তা দেখে তাজ্জব বলিউড। সবার একই কথা, দরজার বাইরে এমনটা কেউ লেখেন নাকি!

এটাই সেই ফলক।

[আরও পড়ুন: রানির ছবি দেখে অসন্তুষ্ট নরওয়ের রাষ্ট্রদূতের টুইট, জবাব দিলেন বাস্তবের ‘মিসেস চ্যাটার্জী’ ]

কঙ্গনা তাঁর ইনস্টাগ্রামে যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে, তাঁর মুম্বইয়ের বাড়ির বাইরে দেওয়ালে একটি ফলক ঝুলিয়ে রাখা হয়েছে। আর সেখানেই লেখা রয়েছে ”কোনও ধরনের অনুপ্রবেশে নিষিদ্ধ, লঙ্ঘন করলেই গুলি করা হবে। বেঁচে যদি যান তা হলে ফের গুলি করা হবে।” কঙ্গনার দরজার বাইরে এমন লেখা দেখে রীতিমতো হতবাক সবাই। নেটিজেনদের মতে, কঙ্গনা বার বার বুঝিয়ে দিচ্ছেন, তিনিই লড়াকু ‘মণিকর্নিকা’! তাঁর হাতেই শত্রু নিধনের রিভলবার! অনেকে অবশ্য কঙ্গনাকে অসভ্য় বলেও কটাক্ষ করেছেন।

[আরও পড়ুন: ‘উনিই আমায় ঠকিয়েছেন!’, ফ্ল্যাটের টাকা নিয়ে প্রতারণার অভিযোগে পালটা পিয়া সেনগুপ্তর ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement