shono
Advertisement

‘আমি জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেত্রী, সেটা হয়তো জানে না!’আমিরকে ‘বেচারা’বলে কটাক্ষ কঙ্গনার

আমিরকে কেন হঠাৎ এমন বললেন কঙ্গনা?
Posted: 11:22 AM Feb 11, 2023Updated: 11:22 AM Feb 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কঙ্গনা মুখ খুললেই বিতর্ক। হ্যাঁ, একথা যে ধ্রুব সত্য তার প্রমাণ পাওয়া গেল আবার। কেননা, এবার সব খানকে বাদ দিয়ে আমিরকে নিয়ে পড়লেন বলিউডের কুইন!

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি শোভা দের নতুন বই প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন আমির খান। সেখানেই কথায় কথায় ওঠে শোভা দের বায়োপিক তৈরি হলে, সেই ভূমিকায় অভিনয় করবেন কোন অভিনেত্রী। আমিরের সোজা উত্তর, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া বা আলিয়া ভাট। ঠিক সেই সময় শোভাই আমিরকে কঙ্গনার কথা মনে করিয়ে দেন।

কঙ্গনা (Kangana Ranaut) সম্পর্কে আমির বলেন, ”কঙ্গনা দারুণ অভিনেত্রী। নানাধরনের চরিত্রতে অভিনয় করতে পারে। কঙ্গনা অবশ্যই সঠিক বাছাই হবে।”

[আরও পড়ুন: অল্ট বালাজির প্রধান পদ ছাড়লেন একতা কাপুর ও তাঁর মা শোভা কাপুর, কিন্তু কেন? ]

আমিরের মুখে একথা শুনে মোটেই খুশি নন কঙ্গনা। উলটে, আমিরকে কটাক্ষ করে কঙ্গনা সোশ্য়াল মিডিয়ায় লেখেন, ”বেচারা আমির খান। অনেক চেষ্টা করেছেন নিজেকে লুকিয়ে রাখার। হয়তো আমির জানেন না আমিই এমন অভিনেত্রী যে তিনবার জাতীয় পুরস্কার ও পদ্মশ্রী সম্মান পেয়েছি। ” কঙ্গনার কথায়, ”শোভা দের সঙ্গে আমার রাজনৈতিক চিন্তাভাবনার তফাৎ রয়েছে। তাও শোভা আমার অভিনয়ের প্রশংসা করেছে। শোভাকে ধন্যবাদ।”

[আরও পড়ুন: ‘আমাকে নিয়ে প্রেমের গুঞ্জন হয়তো বেশি বিক্রি হয়’, কেন একথা বললেন ইশা সাহা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement