shono
Advertisement

সুলভ শৌচালয়েই প্রসব যন্ত্রণায় কাতর মহিলা, তারপর…

'রাখে হরি, মারে কে।' The post সুলভ শৌচালয়েই প্রসব যন্ত্রণায় কাতর মহিলা, তারপর… appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Jul 17, 2017Updated: 01:06 PM Jul 17, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে ‘রাখে হরি তো মারে কে’। ফের একবার প্রমাণিত হল এই উক্তির যথার্থতা। প্রতিদিন নানা ধরনের আশ্চর্য ঘটনার সাক্ষী থাকে মানুষ। সেরকমই একটি ঘটনা ঘটল কর্নাটকে। প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়েছিলেন সাত মাসের গর্ভবর্তী এক মহিলা। কিন্তু সুলভ শৌচালয়েই উঠল প্রসব যন্ত্রণা। আর সেখানেই জন্ম দিলেন এক পুত্র সন্তানের। শুনতে অবাক লাগলেও ঘটনাটি ঘটেছে রবিবার। ঘটনাস্থল বাঙ্গালকোট জেলার হুনাগুন্ডা তালুক।

Advertisement

[খয়রাশোলের স্কুলে ফের একই সঙ্গে বসে ক্লাস করবে ছাত্র-ছাত্রীরা]

জানা গিয়েছে, বিজয়পুরা জেলার গানি গ্রামের বাসিন্দা নির্মলা সিধেশ হাদাপাদ নামে ওই মহিলা মায়ের সঙ্গে বাঙ্গালকোট জেলার কান্ডাগাল গ্রামে এসেছিলেন। সম্প্রতি স্বামী গোয়ায় চাকরি পাওয়ায় সেখানেই চলে গিয়েছেন সাত মাসের অন্তঃসত্বা নির্মলা। পুলিশ সূত্রে খবর, ইলকাল বাসস্ট্যান্ডে অবস্থিত একটি সরকারি বাথরুমে যাওয়ার কিছু পরেই প্রসব যন্ত্রণা অনুভব করেন নির্মলা। তখনই সেখানে উপস্থিত অন্যান্য মহিলারা তাঁর সাহায্যে এগিয়ে আসেন। তাঁদের সাহায্যেই এক পুত্র সন্তানের জন্ম দেন নির্মলা। এরপরেই ঘটনাস্থলে অ্যাম্বুল্যান্স আসে এবং নবজাতক-সহ ওই মহিলাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

[মধ্যপ্রদেশে শৌচাগার তৈরি নিয়ে দুই সম্প্রদায়ের বিবাদ চরমে, বিপাকে প্রশাসন]

চিকিৎসকরা জানিয়েছেন, ওই মহিলার শারীরিক অবস্থা স্থিতিশীল। তবে যেহেতু শিশুটি অপরিণত অবস্থায় জন্মগ্রহণ করেছে, তাই তার দিকে বিশেষ নজর রাখছেন তাঁরা। এই ঘটনায় গোটা এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই। ওই মহিলার বাড়ির লোকেরাও দুশ্চিন্তার মধ্যে রয়েছেন। তবে এই ঘটনা ফের একবার প্রমাণ করে দিল ভাগ্য থাকলে বেঁচে ফেরা সম্ভব।

[জ্যোতিষী করবেন ‘চিকিৎসা’, বিজেপি শাসিত রাজ্যের সিদ্ধান্তে বিতর্ক]

The post সুলভ শৌচালয়েই প্রসব যন্ত্রণায় কাতর মহিলা, তারপর… appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার