shono
Advertisement

ফের ত্রিকোণ সম্পর্কের গল্প ‘দোস্তানা ২’-এ, প্রধান চরিত্রে কারা জানেন?

করণ জোহর টুইটারে এই খবর জানিয়েছেন। The post ফের ত্রিকোণ সম্পর্কের গল্প ‘দোস্তানা ২’-এ, প্রধান চরিত্রে কারা জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:40 PM Jun 28, 2019Updated: 05:40 PM Jun 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দোস্তানা’ সুপারহিট হওয়ার পর থেকেই চর্চায় আসে ‘দোস্তানা ২’। আগেই শোনা গিয়েছিল ছবিতে প্রধান নারী চরিত্রের জন্য জাহ্নবী কাপুরকে বেছেছেন করণ জোহর। কিন্তু আর দু’টি চরিত্রে কার অভিনয় করছেন, তা নিয়ে কোনও খবর শোনা যায়নি। কানাঘুষো চলছিল, সিদ্ধান্ত মালহোত্রাকে নাকি দেখা যাবে জাহ্নবীর বিপরীতে। কিন্তু স্পষ্ট কোনও ইঙ্গিত দেননি প্রযোজক। এবার তিনি আরও এক অভিনেতার কথা জানালেন।

Advertisement

‘ধড়ক’ ছবিটির সাফল্যের পরই বোঝা যায় ভাগ্য খুলে গিয়েছে জাহ্নবীর। প্রকাশ্যে আসে ধর্মা প্রোডাকশনের আরও একটি ছবি করছেন তিনি। ছবির নাম ‘তখত’। একাধিক নামী মুখ রয়েছে এই সিনেমায়। রণবীর সিং, করিনা কাপুর খান, আলিয়া ভাট, অনিল কাপুর, ভিকি কৌশল ও ভূমি পেড়নেকর। আর তাঁদের সঙ্গে রয়েছেন জাহ্নবী কাপুর। এমন স্টারদের সঙ্গে স্ক্রিন শেয়ার করা কম কথা নয়। আর এই খবর প্রকাশ্যে আসতে না আসতেই জানা গেল সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির নাম ‘দোস্তানা ২’।

[ আরও পড়ুন: লর্ডসে সৌরভের জার্সি ওড়ানো সূচনা করেছিল নতুন যুগের, ট্রেলারে নস্ট্যালজিক দেশবাসী ]

কিন্তু এখন আবার শোনা যাচ্ছে, সিদ্ধার্থ নয়, জাহ্নবীর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন কার্তিক আরিয়ান। করণ জোহর টুইটারে এই খবর জানিয়েছেন। সেই সঙ্গে লিখেছেন তৃতীয় প্রধান চরিত্রের জন্য এখনও দর্শককে অপেক্ষা করতে হবে। এই চরিত্রে কোনও হিরোকেই দেখতে পাবে দর্শক। তিনি সিদ্ধার্থ মালহোত্রা কিনা, তা এখনও জানা যায়নি। ছবির মিউজিক নিয়েও নাকি অনেক চিন্তাভাবনা করছেন নির্মাতারা। ‘দোস্তানা’-র মতো এর দ্বিতীয় ভাগকেও সুপারহিট করাতে এখন থেকেই উঠেপড়ে লেগেছেন তাঁরা।

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘দোস্তানা’। ছবির তিনটি প্রধান চরিত্রে ছিলেন অভিষেক বচ্চন, জন আব্রাহাম ও প্রিয়াঙ্কা চোপড়া। এছাড়া ববি দেওল, কিরণ খের, সুস্মিতা মুখোপাধ্যায় ও বোমান ইরানি ছিলেন অন্য কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে। বন্ধুত্ব ও প্রেম নিয়ে তৈরি এই ছবিটি তখন ব্লকবাস্টার হয়েছিল।

[ আরও পড়ুন: ‘রাজি’র পর ফের দেশাত্মবোধক ছবি মেঘনার, পর্দায় মানেকশ’র জীবনচরিত ]

The post ফের ত্রিকোণ সম্পর্কের গল্প ‘দোস্তানা ২’-এ, প্রধান চরিত্রে কারা জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement