shono
Advertisement

অক্ষয় নয়, ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েলে মুখ্য চরিত্রে থাকছেন এই অভিনেতা

‘ভুল ভুলইয়া’র সিক্যুয়েল পরিচালনা করবেন ফারহাদ সামজি। The post অক্ষয় নয়, ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েলে মুখ্য চরিত্রে থাকছেন এই অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:42 PM Jul 03, 2019Updated: 12:20 PM Jul 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে এখন সিক্যুয়েলের হাওয়া বয়েছে। এটাই যেন নতুন ট্রেন্ড বর্তমানে। ‘সিংঘম’, ‘মুন্নাভাই এমবিবিএস’, ‘মস্তি’, ‘জলি এলএলবি’, ‘পেয়ার কা পঞ্চনামা’, ‘কৃষ’, ‘ধুম’, ‘গোলমাল’-এর মতো ভুরি ভুরি ছবির সিক্যুয়েলের উদাহরণ অনায়াসেই দেওয়া যায়। এবার এই তালিকায় নবতম সংযোজন ‘ভুল ভুলাইয়া’। অক্ষয় কুমারের অভিনয়জীবনের অন্যতম সফল সিনেমা ‘ভুল ভুলাইয়া’। ২০০৭ সালে মুক্তি পাওয়া এই হরর-কমেডি সিনেমা বক্স অফিসে ঝড় তোলার সঙ্গে সঙ্গে এখনও পর্যন্ত যে সিনেদর্শকদের মনে স্থানাধিকার করে রয়েছে, তা হলফ করে বলা যায়। তাই এই ছবির সিক্যুয়েলের খবর প্রকাশ্যে আসতেই স্বাভাবিকবশত খুশি সিনেমহল। তবে মুখ্য চরিত্রে কে অভিনয় করবেন, তা নিয়ে বেশ জল্পনা চলছিল।

Advertisement

[আরও পড়ুন: মাঠে ব্যাট হাতে তাপসী! ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক এই অভিনেত্রীই]

‘ভুল ভুলাইয়া’র পরবর্তী ফ্র্যাঞ্চাইজিতেও কি অক্ষয় কুমার থাকছেন? এমন প্রশ্ন তুলেছিলেন অনেকেই। তবে জানা গিয়েছে, সিক্যুয়েলে অভিনয় করছেন না বলিউডের খিলাড়ি কুমার। সে খবরও কানাঘুষো আগেই শোনা গিয়েছিল। তবে সম্প্রতি, এই খবরের উপর সিলমোহর বসিয়েছেন ছবির নির্মাতারা। কারণ, অক্ষয় আপাতত ‘কাঞ্চনা ২’-এর হিন্দি রিমেক ‘লক্ষ্মী বম্ব’ এর কাজে ব্যস্ত।

তাহলে ছবির মুখ্য ভূমিকায় কে অভিনয় করবেন? সিক্যুয়েল ঘোষণার পর থেকেই সেই খোঁজ শুরু হয়ে গিয়েছিল প্রযোজনা সংস্থার তরফে। অক্ষয় কুমার যে মনোবিদের চরিত্রে অভিনয় করেছিলেন, সিক্যুয়েলের চরিত্রটিও ঠিক সেই আদলেই লেখা হয়েছে। তাই এই চরিত্রের জন্য কোনও প্রতিভাবান অভিনেতাকেই চাইছিলেন নির্মাতারা। সেই তালিকায় বলিপাড়ার প্রথম সারির তিন অভিনেতার নাম শোনা গিয়েছিল – ভিকি কৌশল, আয়ুষ্মান খুরানা ও রাজকুমার রাও। এঁদের মধ্যেই কোনও একজনকে ছবির প্রধান চরিত্রে দেখা যাবে বলে শোনা গিয়েছিল।

তবে সব জল্পনার অবসান ঘটিয়ে এবার প্রকাশ্যে এল ‘ভুল ভুলাইয়া’ সিক্যুয়েলের অভিনেতার নাম। তিনি কার্তিক আরিয়ান। উল্লেখ্য, কার্তিক আপাতত সপ্তম স্বর্গে। সদ্য ইমতিয়াজ আলির পরিচালনায় শেষ করলেন ‘লাভ আজকাল ২’-এর কাজ। বিপরীতে সারা আলি খান। তারপর আবার হাতে রয়েছে ‘পতি পত্নী অউর উও’-এর রিমেক। এবার ‘ভুল ভুলাইয়া’ সিক্যুয়েলে প্রধান ভূমিকার জন্য নাম লেখালেন কার্তিক।

[আরও পড়ুন: বাইকে হেলমেটহীন শাহরুখ, ফিল্মি কায়দায় সতর্ক করলেন মাস্টার ব্লাস্টার]

২০০৭ সালে দর্শকদের অতুলনীয় প্রশংসা পেয়েছিল ‘ভুল ভুলাইয়া’। বিশেষ করে নজর কেড়েছিলেন অক্ষয় কুমার ও বিদ্যা বালানের অভিনয়। পরিচালক প্রিয়দর্শনও এই ছবির জন্য প্রশংসা কুড়িয়েছিলেন। তবে ‘ভুল ভুলাইয়া ২’ তিনি পরিচালনা করছেন না। এবার পরিচালকের আসনে রয়েছেন ফারহাদ সামজি। ছবির গল্পও তাঁর লেখা। কমেডি ছবি পরিচালনায় ফারহাদ যে বেশ অভিজ্ঞ, তার প্রমাণ ‘হাউজফুল ৩’, ‘হাউজফুল ৪’ ও ‘এন্টারটেনমেন্ট’-এর মতো ছবি। এমনকী, ‘কুলি নম্বর ১’, রোহিত শেট্টির ‘সূর্যবংশী’, আহমেদ খানের ‘বাগি ৩’ ও অক্ষয় কুমারের ‘লক্ষ্মী বম্ব’ ছবির গল্পও তাঁরই লেখা।

The post অক্ষয় নয়, ‘ভুল ভুলাইয়া’র সিক্যুয়েলে মুখ্য চরিত্রে থাকছেন এই অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement