shono
Advertisement

ব্রিটিশ রাজবধূ কেটের পেটে অস্ত্রোপচার, কেমন আছেন প্রিন্সেস অফ ওয়েলস

কী হয়েছে তাঁর?
Posted: 08:36 PM Jan 18, 2024Updated: 08:36 PM Jan 18, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে ভর্তি যুবরাজ উইলিয়ামের স্ত্রী প্রিন্সেস অফ ওয়েলস (Princess of Wales) কেট মিডলটন। তাঁর পেটে সফল অস্ত্রোপচার হয়েছে বলে দাবি চিকিৎসকদের। তবে তাঁকে ১০ থেকে ১৪ দিন হাসপাতালে থাকতে হবে।

Advertisement

গত মঙ্গলবার লন্ডন ক্লিনিকে ভর্তি হন ৪২ বছরের কেট। এর পর বুধবার তাঁর পেটে অস্ত্রোপচার হয়েছে। আপাতত তিনি ভালোই আছেন। কিন্তু কী হয়েছিল তাঁর? বাকিংহাম প্যালেসের তরফে একটি বিবৃতি পেশ করে বলা হয়েছে, কেট চান তাঁর ব্যক্তিগত চিকিৎসা সংক্রান্ত তথ্য গোপন রাখা হোক। জানা গিয়েছে, অন্তত ১০ দিন হাসপাতালে থাকতে হবে কেটকে। তবে প্রয়োজনে তা আরও বাড়িয়ে ১৪ দিন করা হতে পারে।

[আরও পড়ুন: প্রেমিকাকে খুন করে আত্মঘাতী! যুবকের মোবাইলেই মিলল অপরাধের সংকেত]

কেটের অস্ত্রোপচারের কারণ সম্পর্কে প্যালেস নীরব থাকলেও সংবাদমাধ্যম সূত্রের দাবি, ক্যানসার বা কোনও গুরুতর অসুখে ভুগছেন না প্রিন্সেস অফ ওয়েলস। যদিও আগামী কয়েকটি অনুষ্ঠান পিছিয়ে দিতে হয়েছে তাঁর স্বাস্থ্যের কারণেই। এদিকে কেটের তিন সন্তানকেও স্কুলে পাঠানো হয়েছে। অস্বাভাবিক কিছু যাতে মনে না হয়, তাই এই সিদ্ধান্ত।
১৯৮২ সালের ৯ জানুয়ারি জন্ম কেটের। স্কটল্যান্ডের সেন্ট অ্যান্ড্রুজ বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তাঁর সঙ্গে আলাপ প্রিন্স উইলিয়ামের (Prince Williams)। পরে সেই সম্পর্ক গড়ায় প্রেম ও বিয়েতে। ব্রিটেনে যথেষ্ট জনপ্রিয় কেট। সদা হাস্যমুখ প্রিন্সেস অফ ওয়েলসের দ্রুত আরোগ্য কামনা করছেন সেদেশের সাধারণ মানুষ।

[আরও পড়ুন: সংসদে গ্যাস হামলা: অভিযুক্তের জামিন নাকচ, থাকতে হবে জেলেই]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement