shono
Advertisement

কেরলে কাজ করতে গিয়ে লটারিতে জিতলেন বিপুল টাকা, ভয়ে থানার দ্বারস্থ বাংলার শ্রমিক!

জেতা অর্থ দিয়ে অনেককিছু পরিকল্পনাও করে ফেলেছেন ওই শ্রমিক।
Posted: 06:49 PM Mar 17, 2023Updated: 06:49 PM Mar 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পেটের দায়ে ভিনরাজ্যে কাজ করতে গিয়েছিলেন। আর সেখানেই ঘুরে গেল ভাগ্যের চাকা। লটারি কেটে ৭৫ লক্ষ টাকা জিতলেন বাংলার শ্রমিক। কিন্তু বিপুল টাকা হাতে পেতেই রীতিমতো আতঙ্কে তিনি। সুরক্ষা চেয়ে সোজা পৌঁছে গেলেন থানায়।

Advertisement

পুলিশের তরফে জানানো হয়েছে, এসকে বদেশ (SK Badesh) নামের ওই শ্রমিক বাংলা থেকে কেরলের এনরাকুলামে যান। সেখানে রাস্তা তৈরির দিনমজুর হিসেবে কাজ করছিলেন তিনি। তবে সম্প্রতি নিজের ভাগ্য যাচাই করতে কেরল সরকারের স্ত্রী শক্তি লটারি কাটেন। সহায় হন ভাগ্যদেবী। লটারিতে ৭৫ লক্ষ টাকা জিতে নেন বদেশ। কিন্তু এই বিপুল পরিমাণ অর্থ জিতেই একেবারে মাথায় হাত তাঁর। কীভাবে এত টাকা সামলে রাখবেন, ভেবে না পেয়ে মঙ্গলবার রাতে সোজা থানায় পৌঁছে যান তিনি। তাঁর সুরক্ষার আরজি জানান পুলিশের কাছে।

[আরও পড়ুন: অনুব্রতহীন বীরভূমের দায়িত্ব নিজের কাঁধেই তুলে নিলেন মমতা, দায়িত্ব বাড়ল সিদ্দিকুল্লা-অরূপের]

লটারির অর্থ জিতলে কী করতে হয়, সে বিষয়ে কোনও ধারণা ছিল না তাঁর। ভয় পাচ্ছিলেন, এত টাকা কেউ ছিনিয়ে নিলে তিনি কী করবেন! তবে পুলিশ তাঁকে আশ্বস্ত করে এবং জানিয়ে দেয়, তাঁকে সবরকম নিরাপত্তা দেওয়া হবে।

তবে প্রথমবারেই ভাগ্যদেবী সহায় হননি। এর আগেও একাধিকবার লটারির টিকিট কেটেছিলেন তিনি। কিন্তু কোনওবারই ভাগ্যের শিকে ছেঁড়েনি। তবে এবার সত্যিই হাতে চাঁদ পেলেন তিনি। তাই আর ভিনরাজ্যে পড়ে থাকতে চান না তিনি। লটারির টাকা পেতেই বাংলায় ফিরবেন। বাড়ি মেরামতি থেকে চাষবাস, জেতা অর্থ দিয়ে অনেককিছু করার পরিকল্পনাও করে ফেলেছেন বদেশ।

[আরও পড়ুন: গান্ধী পরিবারকে অপমান! খোদ প্রধানমন্ত্রীর বিরুদ্ধে স্বাধিকার ভঙ্গের নোটিস কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement