shono
Advertisement

শরীরের খেয়াল রাখুন, জেনে নিন কেমন কাটবে সপ্তাহটা

জেনে নিন এবং নিজের মতো করে গুছিয়ে নিন আগামী দিনগুলি। The post শরীরের খেয়াল রাখুন, জেনে নিন কেমন কাটবে সপ্তাহটা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:59 AM Dec 09, 2018Updated: 09:59 AM Dec 09, 2018

Advertisement

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই সপ্তাহে স্বাস্থ্যের দিকে নজর দিন। বিশেষ করে পরিবারের বয়স্কদের যত্ন নিন। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়।

 
মেষ

কর্মস্থলে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। নীতিগত ব্যাপারে আপস করা উচিত হবে না। পারিবারিক পরিবেশ সামান্য কারণে বিঘ্নিত হতে পারে। সন্তানের চলাফেরার দিকে নজর রাখুন। নিজের শারীরিক দিক চলনসই থাকবে, তবে আচমকা চোটাঘাতে ক্লেশভোগ, গুরুজনস্থানীয় কারও চিকিৎসার কারণে ব্যয়বৃদ্ধির যোগ। ব্যবসায়ীরা এ সপ্তাহে বিনিয়োগ বৃদ্ধি করতে পারেন।

 
বৃষ

মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। কোনও বিশেষ বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।কর্মক্ষেত্রে নতুন কোনও পরিকল্পনার সফল রূপায়ণ আপনাকে খুশি করবে। দীর্ঘদিনের অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের সম্ভাবনা। সপ্তাহটিতে মাঝেমধ্যেই আপনাকে গ্রাস করতে পারে নিঃসঙ্গতা। বিদ্যার্থীদের জন্যে সপ্তাহটি শুভ খবর বয়ে আনতে পারে।

 
মিথুন

অংশীদারদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে ব্যবসায় নতুন বিনিয়োগ স্থগিত রাখতে হতে পারে। চাকরিজীবীদের কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধির যোগ। গুরুজনস্থানীয় কারও সঙ্গে মনোমালিন্য আপনাকে মানসিক চাপে রাখবে। পিতৃসম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পেতে পারে। কোনও বন্ধুর পরামর্শে কোথাও আর্থিক বিনিয়োগ করে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

 

কর্কট

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ, অবিবাহিতদের বিবাহের যোগাযোগ ফলপ্রসূ হবে। দীর্ঘদিনের চলা আইনি ঝুটঝামেলা থেকে মুক্তি। কর্মক্ষেত্রের জটিলতা কেটে যেতে পারে। নতুন কোনও ব্যবসায়িক প্রকল্প নিয়ে ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। বিবাদ বিতর্ক এড়িয়ে চলুন। সন্তানের মেধার বিকাশ ও বিবিধ সাফল্যের কারণে পারিবারিক গর্ব ও আনন্দ।

 

 
সিংহ

পারিবারিক কোনও সমস্যার কারণে এ সপ্তাহে কোনও কর্মপ্রকল্প স্থগিত রাখতে হতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে আইনি পদক্ষেপ নিতে পারেন। চলাফেরায় এবং আর্থিক লেনদেনের ব্যাপারে সতর্কতা প্রয়োজন। দাম্পত্য সম্পর্কে নজরদানের প্রয়োজন। কর্মপ্রার্থীদের এ সপ্তাহে শুভ সংবাদ আসতে পারে। নারী জাতিকাদের জন্য শুভ সপ্তাহ।

 
 
কন্যা

পারিবারিক দায়িত্ব পালনে বহুব্যয়ের যোগ। নিকট কারও বিশেষ কোনও সাফল্য আপনাকে আনন্দ দেবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহায়তা পাবেন। দূরের কোনও আত্মীয়ের দ্বারা উপকৃত হতে পারেন। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে, তবে স্ত্রীর শারীরিক দিকে নজর রাখুন। যানবাহন চালকদের এ সপ্তাহে সতর্কতার প্রয়োজন। বিদ্যার্থীদের জন্যে শুভ সপ্তাহ।

 
তুলা

এ সপ্তাহে অপ্রত্যাশিত কোনও শুভ খবরে উৎসাহিত হতে পারেন। ব্যবসায়িক জটিলতার অবসান আপনাকে উদ্বেগমুক্ত করবে। শারীরিক দিক থেকে হৃদযন্ত্রের সমস্যায় ক্লেশভোগের যোগ। একাধিক উপায়ে অর্থাগমের যোগ দেখা যায়। প্রেমজ দিক থেকে মানসিক আনন্দের বৃদ্ধি। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। পিতার পরামর্শে পারিবারিক সমস্যার সমাধান।

 
বৃশ্চিক

গঠনমূলক কর্মে উন্নতির যোগ আছে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকলেও প্রিয়জন কারও মন্দ ব্যবহারে মানসিক দিক থেকে ব্যথিত বোধ করবেন। শত্রুর কারসাজিতে ব্যবসায়িক ক্ষতির সম্ভাবনা, শিল্পীদের জন্য সময়টি বেশ শুভ, সরকারি স্বীকৃতি লাভের যোগ। প্রেমজ ব্যাপারে অবসাদ আসতে পারে। আর্থিক দিক থেকে যোগাযোগগুলির সুযোগ গ্রহণে সচেষ্ট থাকুন।

 
ধনু

পড়ে থাকা কিছু কাজ করে ফেলে নিশ্চিন্তবোধ করবেন। পারিবারিক পরিবেশ শুভ ও গৃহে কোনও শুভ অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। ব্যবসায়িক দিক থেকে বিশেষ কোনও সুযোগ পেতে পারেন। সরকারি চাকরিজীবীদের সুনাম বৃদ্ধি। সামাজিক উন্নয়নে সক্রিয় যোগদানের দ্বারা নিজের জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। সন্তানের মেধার বিকাশ ও গবেষণামূলক কর্মে সাফল্যের যোগ।

 
 
মকর

পারিবারিক পরিবেশ মাঝেমধ্যেই বিঘ্নিত হতে পারে। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ববোধের পরিচয় দিয়ে প্রশংসিত হতে পারেন। ব্যবসায়িক দিক থেকে ভাল সুযোগ পেতে পারেন। পিতা অথবা পিতৃস্থানীয় কারও আচমকা স্বাস্থ্যহানির কারণে উদ্বেগে থাকতে পারেন। কারিগরি কুশলতার বৃদ্ধি ও রোজগারের একাধিক সুযোগ সামনে আসতে পারে। বিভিন্ন জনের মাঝে ভাল গুরুত্ব পেতে পারেন।

 
কুম্ভ

উদাসীনতার কারণে পেশাগত দিক থেকে ক্ষতিগ্রস্ত হতে পারেন। স্ত্রীর সাথে বনিবনার অভাব আপনাকে মানসিক চাপে রাখতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় এ সপ্তাহে ভাল ফলের আশা করা যায়। সরকারি চাকুরিজীবীদের পদোন্নতি ও বদলির আদেশ আসতে পারে, বুদ্ধির দ্বারা শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনও কারণে আইনি সহায়তা নিতে হতে পারে।

 
মীন

কর্মক্ষেত্রে বিশেষ কোনও দায়িত্ব নিয়ে দূরে যেতে হতে পারে। মাতার শারীরিক দিকে খেয়াল রাখুন। পারিবারিক পরিবেশ সন্তানের কারণে বিঘ্ন হওয়ার সম্ভাবনা, ছোট ব্যবসায়ীদের ধৈর্য বজায় থাকলে ভাল লাভের আশা করা যায়। পড়শির সঙ্গে গৃহনির্মাণ সংক্রান্ত ব্যাপারে আলোচনা ফলপ্রসূ হতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় মানসিক আনন্দ।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

The post শরীরের খেয়াল রাখুন, জেনে নিন কেমন কাটবে সপ্তাহটা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার