shono
Advertisement

রাকেশ সিংয়ের বাড়িতে বিশাল পুলিশ বাহিনী, তদন্তে ‘বাধা’বিজেপি নেতার ছেলের

পুলিশের সঙ্গে বচসায় জড়াল রাকেশপুত্র।
Posted: 03:46 PM Feb 23, 2021Updated: 04:10 PM Feb 23, 2021

অর্ণব আইচ ও শুভঙ্কর বসু: কোকেন কাণ্ডে অভিযুক্ত বিজেপি নেতা রাকেশ সিংয়ের বাড়িতে হাজির হল কলকাতা পুলিশের বিরাট বাহিনী। তাদের তদন্তে বাধা দেওয়ার অভিযোগ। বাড়ির বাইরে পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন রাকেশ-পুত্র। ঘটনাকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। এখনও রাকেশ সিংয়ের অরফানগঞ্জের বাড়ির সামনে রয়েছে প্রচুর পুলিশ।

Advertisement

কয়েকদিন আগেই কোকেন কাণ্ডে নাম জড়িয়েছে বিজেপি নেতা রাকেশ সিংয়ের (Rakesh Singh)। ধৃত নেত্রী পামেলা গোস্বামী সংবাদমাধ্যমের সামনে রাকেশের বিরুদ্ধে চক্রান্তের অভিযোগ করেছেন। পরবর্তীতে সোমবার কলকাতার পুলিশ কমিশনারকে মেল করেন বিজেপি নেতা। কলকাতা পুলিশ ও পামেলার বিরুদ্ধে মানহানির মামলার হুঁশিয়ারি দেন। এদিকে বিজেপি (BJP) যুব নেত্রী পামেলা গোস্বামীর অভিযোগের ভিত্তিতে রাকেশ সিংকে (Rakesh Sing)তলব করে লালবাজার। মঙ্গলবার বিকেল চারটের মধ্যে তাঁকে কলকাতা পুলিশের সদর দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়। মঙ্গলবার সকালে জানা যায়, দলের কাজে দিল্লিতে থাকায় এদিন লালবাজারে হাজিরা দিতে যেতে পারবেন না রাকেশ। এদিকে লালবাজারে হাজিরা দিলেই গ্রেপ্তারির আশঙ্কা করে হাই কোর্টের দ্বারস্থ হন তিনি। সেই হাজিরার নির্দেশ প্রত্যাহারে আবেদন করেন তিনি। কিন্তু সেই আবেদন খারিজ করল আদালত। 

[আরও পড়ুন: অভিষেকের স্ত্রী রুজিরাকে সওয়া এক ঘণ্টা জিজ্ঞাসাবাদ CBI-এর, প্রশ্ন ব্যাংক লেনদেন নিয়ে]

এদিকে মঙ্গলবার দুপুরে আচমকাই রাকেশ সিংয়ের অরফানগঞ্জ এলাকার বাড়িতে হাজির হয় কলকাতা পুলিশের বিশাল বাহিনী। প্রথমে সিআইএসএফ তাঁদের বাড়ির ভিতরে ঢুকতে বাধা দেয়। এরপর সামনে আসেন রাকেশ-পুত্র। পুলিশ আধিকারিকদের ভিতরে ঢুকতে তিনি বাধা দেন বলে অভিযোগ। তিনি দাবি করেন, পুলিশের কাছে যথাযথ নথি নেই। বিষয়টিকে কেন্দ্র করে শুরু হয় বচসা। উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। রাকেশ সিংয়ের ছেলের কথায়, “পুলিশের কাছে নথি নেই বলে ভিতরে ঢুকতে দেওয়া হয়নি। তবে ওঁরা চাইলে গেট ভেঙে ভিতরে যেতেই পারেন। সেক্ষেত্রে কিছু করার থাকবে না।” এই ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো উত্তপ্ত রাকেশ সিংয়ের বাড়ির আশপাশ। প্রসঙ্গত, তদন্তকারীদের অনুমান, হাজিরা এড়াতেই বাড়ি ছেড়েছেন বিজেপি নেতা। 

[আরও পড়ুন: চুরি গিয়েছে ‘টুম্পা’, বামেদের প্যারোডি নিয়ে বিস্ফোরক গানের স্রষ্টারা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement