shono
Advertisement

‘বিজেপি শুধু বড়লোকের সরকার’, উপনির্বাচনের প্রচারে কেন্দ্রকে কটাক্ষ শুভেন্দুর

মহেশতলা উপনির্বাচনে আত্মবিশ্বাসী শাসক দল। The post ‘বিজেপি শুধু বড়লোকের সরকার’, উপনির্বাচনের প্রচারে কেন্দ্রকে কটাক্ষ শুভেন্দুর appeared first on Sangbad Pratidin.
Posted: 05:28 PM May 21, 2018Updated: 06:23 PM May 21, 2018

দেবব্রত মণ্ডল, মহেশতলা: ‘বিজেপি শুধু বড়লোকদের সরকার। গরিব মানুষদের জন্য কিছুই করেনি। উলটে দিনের পর দিন জিনিসপত্রের দাম বাড়িয়ে গিয়েছে। তাই তৃণমূল প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করুন। আগামী ২৮মে উৎসবের মতো ভোট করুন।’ উপনির্বাচন উপলক্ষে মহেশতলার নির্বাচনী জনসভা থেকে একথাই বললেন শুভেন্দু অধিকারী।

Advertisement

মহেশতলা বিধানসভা কেন্দ্রের বিধায়ক কস্তুরী দাসের মৃত্যু হয়েছে। আসনটি খালি হওয়ায় চলতি মাসের ২৮ তারিখেই উপনির্বাচন হবে। কস্তুরী দাসের জায়গায় তাঁর স্বামী দুলাল দাসকেই প্রার্থী করেছে তৃণমূল কংগ্রেস। অন্যদিকে বিজেপির প্রার্থী হয়েছেন প্রাক্তন আইপিএস অফিসার। এদিন ভোটের প্রচারে এসে শুভেন্দুবাবু বলেন, ‘দুলালবাবুকে কস্তুরীদিদির অসমাপ্ত কাজ সম্পূর্ণ করার সুযোগ করে দিন। এত ভোটে বেশি ভোটে দুলালবাবুকে জেতাবেন যে বিরোধী প্রার্থীর জমানত জব্দ হয়। যাতে ওই প্রাক্তন আইপিএস কোনওমতেই জমা দেওয়া ১০ হাজার টাকা ফেরত না পান। দিদিমণির উন্নয়নকে তরাণ্বিত করতেই একনম্বর বোতাম টিপে ভোট দিন।’

[বেঙ্গালুরু থেকে উড়িয়ে আনা হল হৃদপিণ্ড, অঙ্গদানে নয়া ইতিহাস কলকাতার]

নির্বাচনী সভামঞ্চ থেকে রাজ্যের পরিবহণ মন্ত্রী কেন্দ্রের বিজেপি সরকারকে কটাক্ষ করে বলেন,  ‘কেন্দ্রের মোদি সরকার বড়লোকের সরকার। বিজেপি সরকার গত চার বছরে ৪০০ টাকার গ্যাস সিলিন্ডারের দাম করেছে ৭০০টাকা। ডিজেলের লিটার বেড়ে হয়েছে ৭০টাকা। পেট্রলের দাম হয়েছে  ৮০টাকা লিটার। অন্যদিকে মোদি সরকার জিএসটি বসিয়েছে। কিন্তু এই জিএসটি কী,  কেউ ভালো করে জানেন না। কারণ এটিতে কোনও গরিবের সুবিধা হয় না। খাওয়ার বিস্কুটে ১৪ শতাংশ জিএসটি আর সোনার বিস্কুটের ক্ষেত্রে তা মাত্র চার শতাংশ। রান্নায় ব্যবহৃত জিরার ক্ষেত্রে জিএসটি  ১৪ শতাংশ আর হীরের ক্ষেত্রে তিন শতাংশ। এই বিজেপি সরকার শুধু মাত্র বড়লোকদের জন্য। আর আমাদের রাজ্যের সরকার এই কয়েক বছরে নজির সৃষ্টি করেছে কাজের ক্ষেত্রে। রাজ্যে জুড়ে এসএনসিইউ হয়েছে। কন্যাশ্রী হয়েছে। শিক্ষা স্বাস্থ্যতে প্রভূত উন্নতি হয়েছে। কস্তুরী দিদি সেই কাজই করছিলেন। তাঁর অসম্পূর্ণ কাজ সম্পূর্ণ করার সুযোগ করে দিন দুলালবাবুকে।’ রবিবারের মহেশতলার নির্বাচনী প্রচারে শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন রাজ্যের বিধায়ক অশোক দেব ও অন্যান্য নেতৃত্ব।

[সিভিক ভলানটিয়ার খুনের ঘটনায় নয়া মোড়, অবশেষে গ্রেপ্তার স্বামী

The post ‘বিজেপি শুধু বড়লোকের সরকার’, উপনির্বাচনের প্রচারে কেন্দ্রকে কটাক্ষ শুভেন্দুর appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার