shono
Advertisement

Jyotipriya Mallick: সুস্থ হতেই ফের জেরার মুখে জ্যোতিপ্রিয়, সব দায় চাপালেন প্রাক্তন আপ্তসহায়কের কাঁধে!

মঙ্গলবারই ইডির দপ্তরে হাজিরা দিলেন মন্ত্রীর প্রাক্তন আপ্ত সহায়ক।
Posted: 08:02 PM Oct 31, 2023Updated: 08:03 PM Oct 31, 2023

অর্ণব আইচ: হাসপাতাল থেকে ছাড়া পেয়েই ইডির জেরার মুখে রেশন দুর্নীতি মামলায় ধৃত জ্যোতিপ্রিয় মল্লিক (Jyotipriya Mallick)। সেখানেই সমস্ত দায় প্রাক্তন আপ্ত সহায়ক অভিজিৎ দাসের কাঁধে ঠেললেন মন্ত্রী। সেই তথ্যের ভিত্তিতে এদিনই অভিজিৎ দাস ও মন্ত্রীর বর্তমান আপ্ত সহায়ক অমিত দে-কে তলব করে ইডি। মঙ্গলবারই হাজিরা দেয় তাঁরা।

Advertisement

রেশন দুর্নীতি মামলায় দীর্ঘদিন ধরেই তদন্ত চালাচ্ছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। চলতি মাসেই প্রথমে এক ব্যবসায়ী বাকিবুর রহমানকে গ্রেপ্তার করে ইডি। গত বৃহস্পতিবার সকালে রেশন দুর্নীতি মামলার তদন্তে প্রাক্তন খাদ্যমন্ত্রী তথা বনমন্ত্রীর বাড়িতে হানা দেয় ইডি। টানা ২১ ঘণ্টার তল্লাশির পর গ্রেপ্তার করা হয় জ্যোতিপ্রিয় মল্লিককে। শুক্রবার সকালেই আদালতে তোলা হয় তাঁকে। সেখানেই অসুস্থ হয়ে পড়ায় ভর্তি করা হয় হাসপাতালে।

[আরও পড়ুন: লক্ষ্মীপুজোর পর দেবীদুর্গার বোধন! অকাল পুজোয় মাতল উত্তর দিনাজপুরের এই গ্রাম]

সোমবার রাতে হাসপাতাল থেকে ছাড়া পান মন্ত্রী। মঙ্গলবার সকালেই ইডির জেরার মুখোমুখি হতে হয় তাঁকে। মেরুন ডায়েরি থেকে শুরু করে উঠে আসে একাধিক প্রসঙ্গ। ইডি সূত্রে খবর, জেরায় জ্যোতিপ্রিয় দাবি করেছেন, তিনি কিছুই জানেন না। সবটা তাঁর প্রাক্তন আপ্ত সহায়ক অভিজিৎ দাস জানে। এর পরই তাঁকে তলব করে ইডি। এদিনই তিনিও হাজিরা দেন। তাঁকে জিজ্ঞাসাবাদ করে একাধিক তথ্য পেয়েছে ইডি, এমনটাই সূত্রের খবর।

[আরও পড়ুন: ঘড়ির কাঁটা ৯ টা পেরতেই শুনশান পথঘাট, স্টোনম্যান আতঙ্কে কাঁটা বীরভূমবাসী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement