shono
Advertisement

বক্তব্যে অসংগতি! গাড়ির নথি নিয়ে মঙ্গলবার ফের বনিকে তলব ইডির

বৃহস্পতিবার ২ দফায় প্রায় ৯ ঘণ্টা বনিকে জেরা করে ইডি।
Posted: 11:45 AM Mar 10, 2023Updated: 11:46 AM Mar 10, 2023

অর্ণব আইচ: প্রথমদিনের জেরার পর ফের অভিনেতা বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) তলব ইডির। নিয়োগ দুর্নীতিতে ধৃত কুন্তল ঘোষের টাকায় কেনা গাড়ির নথি নিয়ে মঙ্গলবার হাজিরার নির্দেশ দিয়েছে ইডি। অর্থাৎ কুন্তলের সঙ্গে বনি সেনগুপ্তের লেনদেন সংক্রান্ত ধোঁয়াশা কাটাতে তৎপর আধিকারিকরা।

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে নেমে একের পর এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সেই তালিকায় নাম রয়েছে কুন্তল ঘোষের। তাঁকে জেরা করতেই উঠে আসে অভিনেতা বনি সেনগুপ্তর নাম। এরপরই অভিনেতাকে তলব করেছিল ইডি। বৃহস্পতিবার দুপুরে হাজিরাও দেন তিনি। দু দফার প্রায় ৯ ঘণ্টা জেরা করা হয় তাঁকে। সূত্রের খবর, বনি দাবি করেছেন, কুন্তল গাড়ির জন্য টাকা দিয়েছেন তাঁকে। যার বিনিময়ে কুন্তলের একাধিক শো করে দিয়েছেন অভিনেতা। ইডি সূত্রে খবর, বনি সেনগুপ্তের বক্তব্যে অসংগতি রয়েছে। সেই কারণেই আগামী মঙ্গলবার গাড়ির নথি নিয়ে ইডি দপ্তরে হাজিরা দিতে হবে বনিকে।

[আরও পড়ুন: ‘চাকরিতে ছেদ করে দেখান, আদালতে দেখা হবে’, ধর্মঘটের সকালে চ্যালেঞ্জ DA আন্দোলনকারীদের]

প্রসঙ্গত, বনি সেনগুপ্ত গতকালই দাবি করেছিলেন, যে গাড়িটি কেনার জন্য কুন্তল তাঁকে টাকা দিয়েছিল, সেটি বিক্রি করা হয়ে গিয়েছে। গতকাল বনি ইডি দপ্তর থেকে বেরিয়ে আক্ষেপের সুরে বলেন, কুন্তল ঘোষ (Kuntal Ghosh) নিয়োগ দুর্নীতিতে জড়িত, তা জানলে টাকা নিতেন না। তাঁর থেকে টাকা নেওয়া ঠিক হয়নি।  সূত্রের খবর, বনি নাকি ইডিকে জানিয়েছেন, কুন্তলের বান্ধবী সোমার পার্লার উদ্বোধনে গিয়েছিলেন অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ও। এও জানান, তৃণমূল নেতানেত্রীদের মাধ্যমেই কুন্তলের সঙ্গে যোগাযোগ হয়েছিল তাঁর। 

[আরও পড়ুন: ‘কেউ আমাকে পলিটিক্যালি গবেট ভাবতেই পারেন…’, বিধানসভায় দাঁড়িয়ে কাকে বার্তা দিলেন মমতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement