shono
Advertisement

Anupam Hazra: ‘আমি আমন্ত্রণই পাইনি’, ধর্মতলার শাহী সভার আগে ফের বোমা ফাটালেন অনুপম

ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল।
Posted: 12:43 PM Nov 29, 2023Updated: 01:40 PM Nov 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লোকসভা নির্বাচনের আগে ধর্মতলায় বিজেপির মেগা সমাবেশ। গোষ্ঠীকোন্দলে জেরবার বিজেপির মেগা সমাবেশ আদৌ সফল হয় কিনা, সেদিকেই নজর সকলের। এই পরিস্থিতিতে আরও একবার দলের বিরুদ্ধেই সোচ্চার অনুপম হাজরা। সমাবেশে আমন্ত্রণ না পাওয়ায় ক্ষোভ উগরে দিয়েছেন তিনি।

Advertisement

অনুপম হাজরার আরও অভিযোগ, “বিজেপি আমাকে এড়িয়ে চলে। উচ্চ নেতৃত্বের সভায় আমায় ডাকা হয় না। অথচ শীর্ষনেতৃত্বের সভায় থাকার ইচ্ছা থাকে সকলেরই।” তাঁর দাবি, বছরখানেক আগে এরকমই একটি সভায় বিনা আমন্ত্রণেই গিয়েছিলেন। অথচ সেখানে তাঁর বসার জন্য একটি চেয়ারও পাননি। অনুপমের কথায় আরও একবার বিজেপির ঘরোয়া কোন্দলই যে প্রকাশ্যে এসেছে, সে বিষয়ে কোনও সন্দেহ নেই।

[আরও পড়ুন: ‘অভিনেত্রী নয়, শিক্ষিত মানুষ চাই’, লোকসভার আগে নুসরত ‘বিরোধী’ পোস্টারে ছয়লাপ বসিরহাট]

উল্লেখ্য, বেপরোয়া অনুপম হাজরাকে সামলাতে নাজেহাল বঙ্গ বিজেপি। দলের এই কেন্দ্রীয় নেতা যত মুখ খুলছেন রাজ‌্য বিজেপির কোন্দলের কদর্য চেহারাটা আরও সামনে চলে আসছে। কদিন আগেই রাজ‌্য বিজেপির ক্ষমতাসীন গোষ্ঠীর নেতাদের কুকর্মের তথ‌্য প্রমাণ জানানোর জন‌্য হোয়াটসঅ‌্যাপ নম্বর দিয়েছিলেন। কুকর্ম ফাঁস করার হুমকিও দিয়েছিলেন।

অনুপম হাজরা যেভাবে প্রকাশ্যে রাজ‌্য বিজেপির ক্ষমতাসীন শিবিরের বিরুদ্ধে বিদ্রোহের ডাক দিয়েছেন, তাতে চাপে পড়ে দলের রাজ‌্য নেতারা। জে পি নাড্ডাকে নালিশও জানিয়েছেন তাঁরা। বঙ্গ বিজেপির এই কোন্দল ও নেতাদের মধ্যে কাদা ছোড়াছুড়ি নিয়ে বিরক্ত খোদ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার জেরেই কি তবে আমন্ত্রণ পেলেন না অনুপম, জোর জল্পনা।

[আরও পড়ুন: ডাক্তার পাত্রের সঙ্গে ‘গাঁটছড়া’ শ্রীপর্ণার, বিয়ে বাড়িতে এলাহি আয়োজন, কী কী ছিল মেনুতে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement