shono
Advertisement

Kuntal Ghosh: ‘বিজেপি ও কেন্দ্রীয় এজেন্সির মুখপাত্র এক’, ফের বিস্ফোরক কুন্তল

কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে এর আগেও সুর চড়ান কুন্তল।
Posted: 03:27 PM Apr 20, 2023Updated: 04:10 PM Apr 20, 2023

অর্ণব আইচ: কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা রাজনৈতিক দলের মদতে কাজ করছে বলে বারবার অভিযোগ করেছেন তৃণমূল নেতা-মন্ত্রী। ইডি, সিবিআইয়ের ভূমিকা নিয়ে আদালতেও প্রশ্ন উঠেছে। বৃহস্পতিবার আবারও কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের।

Advertisement

জেল হেফাজত শেষে বৃহস্পতিবার আলিপুর আদালতে পেশ করা হয় কুন্তল ঘোষকে। আদালত চত্বরে দাঁড়িয়ে কুন্তল দাবি করেন, “বিজেপি মুখপাত্র এবং কেন্দ্রীয় এজেন্সির মুখপাত্র একই। এবার বুঝে নিন তদন্ত কোনদিকে এগোচ্ছে।” এই প্রথমবার নয়। এর আগে ইডি-সিবিআইয়ের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন কুন্তল। তিনি দাবি করেছিলেন, তাঁকে চাপ দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম বলানোর চেষ্টা চলছে।

[আরও পড়ুন: গরমে বিশ্ব রেকর্ড বাংলার! পৃথিবীর সপ্তম উষ্ণতম শহর বাঁকুড়া]

সেই অভিযোগ নিয়ে জলঘোলা কম হয়নি। চিঠি লিখে অভিযোগও জানান কুন্তল। কলকাতা হাই কোর্ট এবং সুপ্রিম কোর্টেও গড়িয়েছে জল। সেই রেশ কাটতে না কাটতেই কুন্তলের এদিনের দাবি নিয়ে রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর চর্চা। কুন্তল ইচ্ছাকৃতভাবে এসব ভিত্তিহীন অভিযোগ করছেন বলেই দাবি গেরুয়া শিবিরের। এদিকে, এদিন আদালতে ঢোকার মুখেও সুর চড়ান কুন্তল। রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে আংটি প্রসঙ্গে খোঁচা দেন। প্রিজন ভ্যানের সামনে দু’হাত দেখিয়ে বলেন, “আমার হাতে আংটি নেই। ঘামাচি আছে।”
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ভোটের আগে মাস্টারস্ট্রোক মমতার! স্বাস্থ্য প্রকল্পের আওতায় পঞ্চায়েত কর্মীরাও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement