shono
Advertisement

‘আমায় হেনস্তা করার জন্যই CBI নোটিস’, টুইট করে বিজেপিকে তীব্র আক্রমণ অভিষেকের

সিবিআই আর ইডিকে দিয়ে বিজেপি যে আদালত অবমানমা করাচ্ছে, তা স্পষ্ট হয়ে গেল।
Posted: 05:16 PM Apr 17, 2023Updated: 05:25 PM Apr 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইচ্ছাকৃতভাবে হেনস্তা করার জন্যই তাঁকে হাজিরার নোটিস পাঠিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআইয়ের পাঠানো নোটিসটি টুইটারে পোস্ট করে বিজেপিকে তুলোধোনা করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Advertisement

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক টুইটারে লেখেন, “আমায় টার্গেট করে, হেনস্তা করার জন্যই এটা করা হয়েছে। সিবিআই আর ইডিকে দিয়ে বিজেপি যে আদালত অবমানমা করাচ্ছে, তা স্পষ্ট হয়ে গেল। কলকাতা হাই কোর্টের অর্ডারের উপর আজ সকালেই সুপ্রিম কোর্ট স্থগিতাদেশ দিয়েছে। তারপরও আজ ১টা ৪৫ মিনিটে আমার হাতে এই সমন ধরানো হয়েছে।” নোটিসের যে ছবিটি পোস্ট করা হয়েছে, তাতে তারিখের জায়গায় ১৬ এপ্রিল থাকলেও অভিষেক যে ১৭ এপ্রিল বেলা ১.৪৫ মিনিটে নোটিসটি হাতে পেয়েছেন, তাও স্পষ্ট করে দিয়েছেন।

[আরও পড়ুন: খারিজ জামিনের আবেদন, চারদিনের CBI হেফাজতে তৃণমূল বিধায়ক জীবনকৃষ্ণ সাহা]

কিন্তু কোন মামলায় নোটিস পাঠানো হয়েছে তাঁকে? নোটিসেই তা স্পষ্টষ পাশাপাশি তৃণমূল মুখপাত্র তথা রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষও সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিষয়টি স্পষ্ট করে দিয়েছেন। তিনি জানান, নোটিসে স্পষ্ট লেখা আছে, গত ১৩ এপ্রিল হাই কোর্টের বিচারপতির আদেশকে মান্যতা দিয়েই (কমপ্লায়েন্সে) এটি পাঠানো হয়েছে। এর সঙ্গে অন্য কোনও মামলার সম্পর্ক নেই। সিবিআইয়ের নিজস্ব কোনও তদন্তেরও সম্পর্ক নেই।

[আরও পড়ুন: ‘শরীর ভাল নেই’, জেল হেফাজতের মেয়াদ বৃদ্ধির পর বললেন অনুব্রত]

উল্লেখ্য, সোমবার সকালেই সুপ্রিম কোর্টে স্বস্তি পান অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত বহিষ্কৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের চিঠি মামলায় অন্তর্বর্তী স্থগিতাদেশ দেয় দেশের শীর্ষ আদালত। জানিয়ে দেওয়া হয়, পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বহাল থাকবে এই স্থগিতাদেশ। আগামী ২৪ এপ্রিল সেই মামলার পরবর্তী শুনানি। কিন্তু সুপ্রিম (Supreme Court) নির্দেশের পরও এদিন বেলা ১.৪৫টা নাগাদ হাজিরার নোটিস পান অভিষেক। আর এই নিয়েই এবার বিজেপির বিরুদ্ধে তোপ দাগলেন অভিষেক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement