shono
Advertisement

নাড্ডার সফরের মাঝে ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীকোন্দল, দলীয় বৈঠকে ‘ব্রাত্য’রাজু

জেপি নাড্ডা এবং অমিত শাহের কাছে চিঠি পাঠান 'ক্ষুব্ধ' রাজু।
Posted: 08:45 PM Jun 08, 2022Updated: 08:45 PM Jun 08, 2022

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সফরের মাঝে ফের প্রকাশ্যে অন্তর্কলহ। রাজ্য কার্যনির্বাহী বৈঠকে ডাক পাননি বলেই দাবি রাজু বন্দ্যোপাধ্যায়ের। তা নিয়ে বেজায় বিরক্ত রাজ্য বিজেপির সহ সভাপতি। জেপি নাড্ডা এবং অমিত শাহের কাছে চিঠির মাধ্যমে সেকথা জানান রাজু।

Advertisement

আপাতত দু’দিনের রাজ্য সফরে বাংলায় এসেছেন জেপি নাড্ডা। ঝটিকা সফরে একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। চুঁচুড়ায় বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের স্মৃতি বিজড়িত বন্দেমাতরম ভবনে যান তিনি। এরপর চন্দননগরে রাসবিহারী বসু রিসার্চ ইনস্টিটিউটেও যান নাড্ডা।

সেখান থেকে কলকাতায় ফেরেন বিজেপি নেতা।  ন্যাশনাল লাইব্রেরিতে দলীয় বৈঠকও করেন।

বৃহস্পতিবার বেলুড় মঠে যাওয়ার কথা তাঁর। দুপুর ২টোয় সায়েন্স সিটিতে রাজ্যের সমস্ত মণ্ডল সভাপতিদের সম্মেলন। বিকেলে কলামন্দিরে শহরের বিশিষ্ট নাগরিকদের সঙ্গে কথা বলবেন তিনি। ওইদিন সন্ধে ৬টার বিমানে দিল্লি ফেরার কথা বিজেপির সর্বভারতীয় সভাপতির।

[আরও পড়ুন: পিছল অনলাইনে উচ্চমাধ্যমিকের ফলপ্রকাশের সময়, কখন রেজাল্ট জানতে পারবে পড়ুয়ারা?]

দলের ভাঙন রোগ ঠেকাতে দলীয় নেতৃত্বের সঙ্গে বৈঠকের কথা। অথচ সেই বৈঠক ঘিরেই প্রকাশ্যে গোষ্ঠীকোন্দল। রাজ্য বিজেপির সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়ের দাবি, তিনি নাকি বৈঠকে কোনও ডাক পাননি। কেন ডাকা হল না রাজুকে? বিজেপি নেতার দাবি, এ বিষয়ে তাঁর কিছুই জানা নেই। দলীয় নেতৃত্বই ভাল বলতে পারবে। ইতিমধ্যেই এ বিষয়ে জেপি নাড্ডা এবং অমিত শাহের কাছে চিঠিও পাঠিয়েছেন রাজু।

উল্লেখ্য, দিনকয়েক আগেই বিজেপি সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষকে ‘সেন্সর’ করা হয়েছে। যদিও সেকথা মানতে রাজি নন খোদ দিলীপ ঘোষ। কেউ কেউ বলছেন, বিভিন্ন নেতৃত্বের নামে চাঁচাছোলা ভাষায় মন্তব্যের জেরে পদ্মশিবির এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছে। ওয়াকিবহাল মহলের মতে, রাজু বন্দ্যোপাধ্যায়ও দিলীপ ঘোষের ঘনিষ্ঠ। সে কারণেই কি সাংগঠনিক বৈঠকে ডাক পেলেন না রাজু? এ নিয়ে চলছে জোর চর্চা। দলের বৈঠকে ডাক না পাওয়ায় চূড়ান্ত ক্ষুব্ধ রাজু।

[আরও পড়ুন: মাস্ক না পরলে বিমান থেকে নামিয়ে দেওয়া হবে যাত্রীদের, কোভিড বাড়তেই সতর্কতা DGCA-এর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement