shono
Advertisement

সম্পত্তি মামলায় বিধবাকে হুমকি! বিচারপতি সিনহার স্বামীকে CID তলব

এর আগেও বিচারপতির স্বামীকে সিআইডি তলব করে।
Posted: 02:49 PM Dec 15, 2023Updated: 05:01 PM Dec 15, 2023

অর্ণব আইচ: কলকাতা হাই কোর্টের বিচারপতি অমৃতা সিনহার স্বামীকে তলব সিআইডির। সম্পত্তিগত মামলায় এক বিধবাকে হুমকি দেওয়ার অভিযোগে শনিবার বেলা ১১টায় ভবানীভবনে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। এর আগেও বিচারপতির স্বামীকে সিআইডি তলব করে। ঘণ্টাদুয়েক জিজ্ঞাসাবাদও করা হয় তাঁকে।

Advertisement

সম্প্রতি ষাটোর্ধ্ব এক বিধবা এবং তাঁর মেয়ে অভিযোগ করেন, আইনত পৈতৃক সম্পত্তি পেলেও তাঁর দাদার পরিবার তা থেকে তাঁকে উচ্ছেদ করার চেষ্টা করছে। তাঁর আরও অভিযোগ, মারধরও করা হয় তাঁকে। যার প্রমাণ রয়েছে সিসিটিভি ফুটেজে। তিনি আত্মীয়দের বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করেন। তাঁর আত্মীয়দের হয়ে মামলা লড়ছিলেন বিচারপতির স্বামী। বৃদ্ধার দাবি, স্ত্রীর পদমর্যাদা কাজে লাগিয়ে তদন্তে প্রভাব খাটানোর চেষ্টা করেন আইনজীবী। বৃদ্ধার আরও অভিযোগ, বিচারপতির দপ্তরে ডেকে পাঠানো হয় তদন্তকারীকে। তাঁকে রীতিমতো ধমক দেওয়া হয় বলেও অভিযোগ বৃদ্ধার। এই অভিযোগের তদন্ত এবং নিজের পরিবারের নিরাপত্তা চেয়ে ওই বৃদ্ধা হাই কোর্টের দ্বারস্থ হন।

[আরও পড়ুন: মদনের আচমকা খিঁচুনি, বিধায়কের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন চিকিৎসকরা]

অভিযোগকারিণী সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন। সিআইডি তদন্তের নির্দেশ দেয় আদালত। পরে অবশ্য এই মামলায় বাড়তি পদক্ষেপ করা যাবে না বলেই জানায় সুপ্রিম কোর্ট। ডিসেম্বরের শুরুতে আদালত জানিয়ে দেয়, অভিযোগের নিষ্পত্তিতে প্রয়োজনীয় পদক্ষেপ করা যাবে। এর পরই পদক্ষেপ নেয় সিআইডি। ভবানীভবনে বিচারপতির স্বামীকে তলব করা হয়।

[আরও পড়ুন: সুব্রত বক্সির জামাই পরিচয়ে ‘প্রতারণা’, লক্ষ লক্ষ টাকা হাতিয়ে গ্রেপ্তার যুবক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement