shono
Advertisement

ঘরের মেঝেতে চাপ চাপ রক্তের মাঝে পড়ে নিথর গৃহবধূ! তীব্র চাঞ্চল্য বালিতে

খুন না আত্মহত্যা? তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 11:32 AM Oct 17, 2023Updated: 11:45 AM Oct 17, 2023

অরিজিৎ গুপ্ত, হাওড়া: বাসন্তীর পর এবার বালি। তৃতীয়ার সকালে হাওড়ার (Howrah) বালিতে নিজের বাড়ি থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার হল গৃহবধূর দেহ। বালি থানার পুলিশ এসে উদ্ধার করে ঘরের মেঝেয় পড়ে থাকা দেহটি। মঙ্গলবার সকালে বেলুড় ধর্মতলা রোডের ঘটনায় চাঞ্চল্য। খুন (Murder) না আত্মহত্যা, খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। মৃতের নাম দীপা পাল, বয়স ৩১ বছর। বেলুড় ধর্মতলা রোডের বাসিন্দা তিনি। তাঁর স্বামী অক্ষয় পাল কাজের সূত্রে সকালে বের হয়েছিলেন। রাতে বাড়ি ফিরে তিনি দেখেন, তাঁর স্ত্রী রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ঘরের মেঝেতে। মেঝে রক্তে (Blood) ভেসে যাচ্ছে।

[আরও পড়ুন: তৃতীয়ার ভোরে অঘটন! অগ্নিকাণ্ডে পুড়ল দমদমের পুজোমণ্ডপের বড় অংশ]

সঙ্গে সঙ্গে খবর পাঠানো হয় বালি (Bally) থানায়। ঘটনাস্থলে পৌঁছে পুলিশ দেহ উদ্ধার করে হাওড়া জেলা হাসপাতালে পাঠায় ময়নাতদন্তের জন্য। খুন বলেই প্রাথমিক অনুমান তদন্তকারীদের। তবে কী কারণে এই খুন, এখনও পর্যন্ত তা জানা যায়নি। ফরেনসিক (Forensic) পরীক্ষার জন্য ঘরটিকে ঘিরে রাখা হয়েছে। বালি থানার পুলিশ এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে। মৃতার স্বামী অক্ষয় পালকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে এলাকায়।

[আরও পড়ুন: পরিচয় অস্বীকার স্বামীর, দেহ শনাক্তকরণে জটিলতা, মালদহে মহিলার মৃত্যুতে আরও রহস্য]

গত দু দিনের মধ্যেই রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে মহিলাদের মৃত্যুর খবর মিলেছে। মালদহ, বাসন্তীর পর এবার বালি। প্রতিটি ক্ষেত্রেই রহস্যমৃত্য়ু হয়েছে তাঁদের। পুজোর মুখেই  এ ধরনের ঘটনা উৎসবের রেশ খানিকটা কেটে দিচ্ছে।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement