shono
Advertisement

Partha Chatterjee: ‘আমি নিয়োগকর্তা নই’, দুর্নীতির দায় ফের বোর্ডের উপর চাপালেন পার্থ

আগামী ২৩ মার্চ ফের পার্থ চট্টোপাধ্যায়কে পেশ করার নির্দেশ আদালতের।
Posted: 04:04 PM Mar 16, 2023Updated: 05:20 PM Mar 16, 2023

অর্ণব আইচ: নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি তিনি। তবে আরও একবার দুর্নীতিতে তাঁর নিজের যোগসূত্রের কথা পুরোপুরি অস্বীকার করলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। নিয়োগকর্তা নন বলেই আলিপুর বিশেষ সিবিআই আদালতে দাবি তাঁর। আদালতে বলতে দেওয়ার জন্য কমপক্ষে মিনিট পাঁচেত সময় চাইলেন পার্থ চট্টোপাধ্যায়। আগামী ২৩ মার্চ ফের পার্থ চট্টোপাধ্যায়-সহ তেরোজনকে আদালতে পেশের নির্দেশ বিচারকের। পরবর্তী শুনানিতে কথা বলার জন্য মিনিট পাঁচেক সময়ের দাবি জানান পার্থ।

Advertisement

হেফাজত শেষে বৃহস্পতিবার পার্থ চট্টোপাধ্যায়-সহ ১৩জনকে আলিপুর বিশেষ সিবিআই আদালতে তোলা হয়। এদিন পার্থ বলেন, “আমি নিয়োগকর্তা নই। আমি মন্ত্রী ছিলাম। আমি এই কাজকে সমর্থন করি না। করব না। স্কুল সার্ভিস কমিশন এবং প্রাথমিক শিক্ষা পর্ষদ নিজের আইনে চলে।”

[আরও পড়ুন: বীরভূমের নদীতে সোনার গয়না! কুড়োতে হুড়োহুড়ি গ্রামবাসীদের]

এর আগে গত ২ মার্চও আলিপুর বিশেষ সিবিআই আদালতে তোলা হয় তাঁদের। সেই সময়ও পার্থ প্রায় একই দাবি করেছিলেন। স্কুল সার্ভিস কমিশন এবং প্রাথমিক শিক্ষা পর্ষদের মতো স্বশাসিত সংস্থা নিজেদের নিয়মে চলে বলেই দাবি করেছিলেন পার্থ। নিয়োগের ক্ষেত্রে তাঁর আদৌ কোনও ভূমিকা ছিল না বলেও জানিয়েছিলেন রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী। এছাড়া এদিন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ মহলে ফিরহাদ হাকিমের প্রতিক্রিয়া প্রসঙ্গেও মুখ খোলেন। ববি হাকিম না চিনলেও, তাঁকে তাঁর পরিবারের লোকেরা চেনেন বলেই দাবি করেন বলেই খবর।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: হু হু করে বেড়ে মুরগি ৩০০ টাকার দোরগোড়ায়, ছুটির দিনে পাতে মাংস থাকবে তো?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement