shono
Advertisement

Baguiati Murder: বাগুইআটির মৃত স্কুলপড়ুয়ার বাড়িতে ফিরহাদ-সুজিতরা, অভিযুক্তের কঠোরতম শাস্তির আশ্বাস

'পুলিশের ভূমিকায় মাথা নিচু হয়ে গিয়েছে', বললেন সৌগত রায়।
Posted: 08:12 PM Sep 08, 2022Updated: 08:20 PM Sep 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাগুইআটির (Baguiati) মৃত স্কুল পড়ুয়া অতনু দে’র বাড়িতে পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম (Firhad Hakim), বিধায়ক অদিতি মুন্সি, সৌগত রায় ও সুজিত বসু। দেখা করলেন মৃত ছাত্রর পরিবারের সঙ্গে। কথা দিলেন পাশে থাকার। অভিযুক্তরা যথাযথ শাস্তি পাবে, এই প্রতিশ্রুতি দেন ফিরহাদ-সুজিতরা।

Advertisement

বাগুইআটির ২ ছাত্র হত্যাকে কেন্দ্র করে তোলপাড় কলকাতা। পুলিশের ভূমিকা নিয়ে বারবার প্রশ্ন তুলেছে মৃতের পরিবার। রাস্তায় নেমে প্রতিবাদ জানিয়েছে মানুষ। যার জেরে সাসপেন্ড করা হয়েছে বাগুইআটির ওসিকে। সিআইডির হাতে তদন্তভার তুলে দিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার সন্ধেয় বাগুইআটির জগৎপুরে অতনু দে’র বাড়িতে যান ফিরহাদ হাকিম, অদিতি মুন্সি, সৌগত রায়, সুজিত বসুরা। পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন তাঁরা।

[আরও পড়ুন: ‘তুমি তোমার জায়গাটা নিয়ে থাকো’, নেতাজি ইন্ডোরের অনুষ্ঠান থেকে মহুয়াকে ‘ধমক’ মমতার]

অতনুর বাড়ি থেকে ফিরহাদ হাকিম বলেন, “ওসি ভুল করেছে। তাঁকে সাসপেন্ড করা হয়েছে। তার যা হওয়ার হবে। অভিযুক্তকে যাতে দৃ্ষ্টান্তমূলক শাস্তি হয়, সেটা নিশ্চিত করছি। কোর্টের কাছে শাস্তির আবেদন জানাচ্ছি।” দুঃখ প্রকাশ করেছেন সৌগত রায়। বলেন, “পুলিশের অবহেলার কারণে মাথা নিচু করে আছি। কিছু বলার নেই।” দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন সুজিত বসুও।

প্রসঙ্গত, বাগুইআটির জগৎপুরের বাসিন্দা অতনু দে। ২২ আগষ্ট পিসতুতো ভাই অভিষেক নস্করকে সঙ্গে নিয়ে বেরিয়েছিল সে। তারপর থেকে বেপাত্তা। গত মঙ্গলবার উদ্ধার হয়েছে দেহ। অভিযুক্ত প্রতিবেশী জামাইবাবু সত্যেন্দ্র চৌধুরী বেপাত্তা। তাকে গ্রেপ্তারি ও কঠোর শাস্তির দাবিতে উত্তাল এলাকা। গতকাল অভিযুক্তের শ্বশুরবাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় উত্তেজিত জনতা।

[আরও পড়ুন: সশরীরে না থেকেও পুজোয় জড়িয়ে তিনিই, একডালিয়ার দুর্গাপুজোর সংকল্পে এবার সুব্রত-তর্পণ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement