shono
Advertisement

রাজ্যের DA ইস্যুতে হস্তক্ষেপ দাবি, রাষ্ট্রপতিকে গণ ই-মেল আন্দোলনকারীদের

সোমবার মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গণ ই-মেল করবেন তাঁরা। 
Posted: 01:41 PM Mar 26, 2023Updated: 03:07 PM Mar 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনশন প্রত্যাহারের ২৪ ঘণ্টার মধ্যে নয়া পদক্ষেপ। এবার ডিএ ইস্যুতে রাষ্ট্রপতির হস্তক্ষেপ দাবি। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে গণ ই-মেল ডিএ আন্দোলনকারীদের। সোমবার মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ই-মেল করবেন তাঁরা।

Advertisement

 কেন্দ্রীয় হারে ডিএ (DA)দেওয়ার দাবিতে রাজ্য সরকারের বিরুদ্ধে আন্দোলনে নেমেছেন রাজ্য সরকারি কর্মীদের সংগ্রামী যৌথ মঞ্চ। দীর্ঘদিন ধরে ধর্মতলার শহিদ মিনারে তাঁদের আন্দোলন চলছে। মাস খানেক আগে তাঁরা অনশনও শুরু করেছিলেন। অনশনের জেরে দু, একজন আন্দোলনকারী অসুস্থও হয়ে পড়েন। সেসবের জেরে এবার অনশন (Hunger Strike) প্রত্যাহারের সিদ্ধান্ত নিলেন আন্দোলনকারীরা। শনিবার তাঁদের তরফে ঘোষণা করা হয়েছে, অনশন প্রত্যাহার করা হল, তবে আন্দোলন জারি থাকবে।

[আরও পড়ুন: বিজেপির ফিল্ম ফেস্টিভ‌্যালেও বাদ মিঠুন! ভয়ানক ক্ষুব্ধ তারকা ঘনিষ্ঠরা]

চলতি সপ্তাহে সুপ্রিম কোর্টে (Supreme Court) ডিএ মামলার শুনানি হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে যায়। ফের ১১ এপ্রিল সুপ্রিম কোর্টে শুনানি ডিএ মামলার। ফলে আন্দোলনের মেয়াদ বেড়েছে আরও। রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে গণ ই-মেল ডিএ আন্দোলনকারীদের। সোমবার মু্খ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গণ ই-মেল করবেন তাঁরা। ২৯ মার্চ গণঅনশন এবং ৩০ মার্চ হাওড়া ও শিয়ালদহ থেকে মিছিল করবেন আন্দোলনকারীরা। নিজেদের দাবিদাওয়া আদায় না হওয়া পর্যন্ত আন্দোলনের পথ থেকে যে একটুও সরবেন না ডিএ আন্দোলনকারীরা, তা তাঁদের একের পর এক পদক্ষেপেই স্পষ্ট।

[আরও পড়ুন: সম্পর্কে বাধা পরিবার, প্রেমিককে ফিরে পেতে ধূপগুড়িতে ধরনা দমদমের যুবকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement