রাতারাতি জেনারেল কেবিন থেকে ICU-তে ‘কালীঘাটের কাকু’, বিশ বাঁও জলে কন্ঠস্বর পরীক্ষা!

09:49 AM Dec 08, 2023 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা কালীঘাটের কাকু অর্থাৎ সুজয়কৃষ্ণ ভদ্রের (Sujay Krishna Bhadra) শারীরিক অবস্থার অবনতি। তীব্র বুকে ব্যথার কারণে বৃহস্পতিবার রাতে তাঁক পাঠানো হল আইসিইউ-তে। ফলে ইডির কন্ঠস্বর পরীক্ষা কার্যত বিশ বাঁও জলে!

Advertisement

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেপ্তারির পর থেকেই একাধিকবার অসু্স্থ হয়েছেন কালীঘাটের কাকু। দীর্ঘদিন ধরে তিনি ভর্তি এসএসকেএমে। সেখানেই চলছে চিকিৎসা। এদিকে নিয়োগ দু্র্নীতি মামলায় অত্যন্ত গুরুত্বপূর্ণ সুজয়কৃষ্ণ ভদ্র। তাঁর থেকে তদন্তে প্রয়োজনীয় প্রচুর তথ্য পাওয়া যাবে বলেই ধারনা তদন্তকারীদের। ফলে তদন্তের স্বার্থে বহুদিন ধরে সুজয়কৃষ্ণের কন্ঠস্বর পরীক্ষার পরিকল্পনা ছিল ইডির। তবে ধৃতর শারীরিক অবস্থার কারণে তা সম্ভব হচ্ছিল না। এসএসকেএমের সঙ্গে আলোচনার পর অবশেষে শুক্রবার ভয়েস স্যাম্পেল টেস্ট করার সিদ্ধান্ত নেয় ইডি।

[আরও পড়ুন: ভিনরাজ্যের কোচিংয়ে ডামি পরীক্ষার্থীদের রমরমা, অন্যের হয়ে পরীক্ষা দিলেই মিলছে ৪০ হাজার!]

পরিকল্পনা ছিল, এদিন সকালে এসএসকেএম হাসপাতাল থেকে কালীঘাটের কাকুকে নিয়ে যাওয়া হবে জোকা ইএসআই হাসপাতালে। সেখানকার চিকিৎসকরা পরীক্ষার পর অনুমতি দিলে এদিনই তাঁর কন্ঠস্বর পরীক্ষা করত ইডি। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার রাতে আচমকা অসুস্থ হয়ে পড়লেন সুজয়কৃষ্ণ ভদ্র। তীব্র বুকে ব্যথা অনুভব করায় তাঁকে পাঠানো হয় আইসিইউতে। ১৮ নম্বর বেডে রয়েছেন তিনি। এদিকে শুক্রবার সকালেই পরিকল্পনামাফিক ৫জি অ্যাম্বুল্যান্স নিয়ে এসএসকেএম হাসপাতালে পৌঁছেছেন ইডি আধিকারিকরা। রয়েছে কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরাও। তবে বর্তমান যা পরিস্থিতি তাতে এদিনও কন্ঠস্বর পরীক্ষা করা সম্ভব হবে না বলেই মনে করা হচ্ছে।

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলা: ভারচুয়াল নয়, শুনানিতে সশরীরে আদালতে যাওয়ার আর্জি পার্থর]

Advertisement
Next