shono
Advertisement
Kolkata Kidnapping

নিউ মার্কেট থেকে ব্যবসায়ীর ছেলেকে অপহরণ! ১২ লক্ষ টাকা মুক্তিপণ চেয়ে ধৃত আট

অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে মুকুন্দপুরের হোটেল থেকে যুবককে উদ্ধার করে তিলজলা থানা ও লালবাজারের গুন্ডাদমন শাখা।
Published By: Sucheta SenguptaPosted: 03:35 PM Jun 24, 2024Updated: 04:42 PM Jun 24, 2024

অর্ণব আইচ: খাস কলকাতায় ফের অপহরণ কাণ্ড! নিউ মার্কেটের মতো জনবহুল এলাকা থেকে ব্যবসায়ীর ছেলেকে গাড়ি করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ। তিলজলা থানার পুলিশ এবং কলকাতা পুলিশের (Kolkata Police) গুন্ডাদমন শাখার আধিকারিকরা ঘটনার তদন্তে নেমেই অবশ্য কিনারা করে ফেলে। গ্রেপ্তার করা হয়েছে মোট ৮ জনকে। এখনও অধরা কয়েকজন বলে মনে করছে পুলিশ। যে গাড়িতে অপহরণ করা হয়েছিল, তার খোঁজে নেমেছেন তদন্তকারীরা। দিনেদুপুরে জনবহুল রাস্তায় এই ঘটনায় ফের শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল।

Advertisement

গত ২১ তারিখ অর্থাৎ শুক্রবার তিলজলা (Tiljala) থানা এলাকায় ব্যবসায়ীর বাড়ি থেকে বেরন মহম্মদ ইরফান নামে এক যুবক। ২২ তারিখ রাত পর্যন্ত ছেলে না ফেরায় উদ্বিগ্ন পরিবার তিলজলা থানায় যোগাযোগ করে। তিনি জানান, ছেলেকে ফেরানোর নামে ১২ লক্ষ টাকা মুক্তিপণ (Ransom)চেয়ে ফোন আসে তাঁর কাছে। টাকা না পেলে ইরফানকে খুন করা হবে বলে হুমকিও দেওয়া হয়। তাতে স্বভাবতই আতঙ্কিত হয়ে পড়ে পরিবার। অপহৃত যুবকের বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে তিলজলা থানা ও লালবাজারের গুন্ডাদমন শাখা (ARS)। মুকুন্দপুরের কাছে একটি হোটেল থেকে উদ্ধার করা হয় ইরফানকে।

[আরও পড়ুন: স্কুলের জলের ট্যাঙ্কে মদের বোতল! আরামবাগে হুলুস্থুল]

তদন্তে নেমে পুলিশ জানতে পারে, নিউ মার্কেটের (New Market) আশেপাশের কোনও এলাকা থেকে অপহরণ (Kidnap) করা হয় ইরফানকে। এর পর কসবা নরেন্দ্রপুর এলাকার একাধিক জায়গায় ঘুরে ঘুরে ফোন করা হয় মুক্তিপণের জন্য। শেষমেশ মুকুন্দপুরের একটি হোটেলে নিয়ে গিয়ে রাখা হয় তাঁকে। ইরফানের অভিযোগ, ১২ লক্ষ টাকা হাতে না পেলে খুন করা হবে বলেও হুমকি (Death Threat)দেয় অপহরণকারীরা। গ্রেপ্তার করা হয়েছে গৈরিক মুখোপাধ্যায় ওরফে ডেভিড এবং বিবেক নামে দুজনকে। তাদের সূত্র ধরে আরও ৬ জন পুলিশের জালে ধরা পড়েছে। তদন্ত চলছে এখনও। কী উদ্দেশে ইরফানকে অপহরণ করা হয়েছিল, কারা ছিল এর নেপথ্যে, সমস্ত তথ্য জানতে মরিয়া তদন্তকারীরা।

[আরও পড়ুন: নিট বিতর্কের মাঝেই এবার UPPSC! প্রশ্নফাঁসের অভিযোগে যোগীরাজ্যে গ্রেপ্তার ৬]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • খাস কলকাতায় ফের অপহরণ!
  • নিউ মার্কেট এলাকা থেকে যুবককে অপহরণ করে ১২ লক্ষ টাকা মুক্তিপণের দাবি।
  • যুবককে উদ্ধার করে তিলজলা থানা ও লালবাজারের গুন্ডাদমন শাখা।
Advertisement