shono
Advertisement
Kunal Ghosh

অনিতা দেওয়ান, বর্ণালী দত্ত ভুলে গেলেন? রাম-বাম ঘনিষ্ঠ চিকিৎসকদের নিশানা কুণালের

বাংলার বদনাম, কর্মবিরতির নেপথ্যে ষড়যন্ত্র, বলছেন কুণাল।
Published By: Subhajit MandalPosted: 02:18 PM Aug 31, 2024Updated: 03:27 PM Aug 31, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দি ছবি 'দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল' নিয়ে বিতর্কের মধ্যেই ফের বিস্ফোরক পোস্ট কুণাল ঘোষের। এবার তৃণমূল নেতার নিশানায় রাম এবং বাম ঘনিষ্ঠ চিকিৎসক মহল।

Advertisement

শুক্রবার 'দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল' নামের ওই হিন্দি ছবিটি মুক্তি পেয়েছে। অভিযোগ ওই ছবিতে এমন কিছু দেখানো হয়েছে যা আসলে বাংলার জন্য অবমাননাকর। অথচ এই ছবির প্রতিবাদে বাংলার কলাকুশলীরা মুখ খোলেননি। বিশেষ করে তৃণমূলপন্থী কলাকুশলীদের নীরবতা নিয়ে প্রশ্ন তোলেন কুণাল ঘোষ। বুঝিয়ে দেন, বাংলা বিরোধী অপপ্রচারের পরও যারা নিদেনপক্ষে টুইট পর্যন্ত করেননি, তারা দলের জন্য বোঝা। কুণালের সেই পোস্ট নিয়ে নানা মত উঠে আসে। বিশেষ করে বামপন্থী এবং বিজেপি পন্থী চিকিৎসকদের একাংশ কুণালের পোস্টের বিরোধিতা করেন।

[আরও পড়ুন: ‘আপনাদের মেয়ে সঙ্গে আছে’, শম্ভু সীমান্তে কৃষকদের অবস্থানে যোগ দিয়ে বক্তব্য ভিনেশের]

শনিবার পালটা এক পোস্টে তাঁদের জবাব দিলেন কুণাল। তৃণমূল নেতার বক্তব্য, "বাংলার বদনাম করা হিন্দি ছবিটির আমি প্রতিবাদ করেছি। কিন্তু তার নাম কোনো পোস্টে লিখিনি। প্রবণতার প্রতিবাদ দরকার, নাম করে প্রচার নয়।" এর পর নাম উল্লেখ না করে বামপন্থী এক চিকিৎসককে নিশানা করেন কুণাল। অভিযোগ, ওই চিকিৎসক তাঁর শুক্রবার ‘দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গলে’র বক্তব্য নিয়ে নাকি সমাজমাধ্যমে অযাচিত মন্তব্য করেছেন।  তাঁর প্রশ্ন, "এক সিপিএমের ডাক্তার আমাকে জ্ঞান দিয়েছেন দেখলাম। সরকারি হাসপাতালের কর্মবিরতি সমর্থনে মিছিল করে প্রাইভেট হাসপাতাল, নার্সিংহোম বা চেম্বার করা নীতিগতভাবে ঠিক কিনা জবাব দিন। ওড়িশায় হাসপাতালে ধর্ষণ করে ডাক্তার গ্রেপ্তার। আন্দোলন করবেন?" 

কুণাল নিশানা করেন তরুণ এক অভিনেতা চিকিৎসককেওও। বললেন, "এক তরুণতুর্কি ডাক্তার শোক দেখিয়ে কর্মবিরতির মিছিল করছে আর নিজের অভিনয় করা ওটিটি সিরিজ দেখুন বলে পোস্ট করছে, নাটক চলবে?" কারও নাম না করলেও এক্ষেত্রে কুণালের নিশানায় অভিনেতা-চিকিৎসক কিঞ্জল নন্দ। আর জি কর কাণ্ডে চিকিৎসকদের আন্দোলনের নেতৃত্ব দেওয়া চিকিৎসক অভিনয়ও করেন। সম্প্রতি সোশাল মিডিয়ায় নিজের অভিনীত সিরিজ ‘কাঁটায় কাঁটায়’-এর লুক শেয়ার করেছেন কিঞ্জল। 

[আরও পড়ুন: আজ ডুরান্ড ফাইনাল, ফুটছে মোহনবাগান, চ্যাম্পিয়ন হওয়া নিয়ে আশাবাদী মলিনা]

রাম-বামপন্থী চিকিৎসকদের উদ্দেশে কুণালের প্রশ্ন, "অনিতা দেওয়ান, বর্ণালী দত্ত ভুলে গেলেন? শেষে, জেনিথ নার্সিংহোমে এমন কি হয়েছিল, যাতে ১২ লক্ষ টাকা জরিমানা হয়, এটা সত্য কি না বলবেন?"

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • হিন্দি ছবি 'দ্য ডায়েরি অফ ওয়েস্ট বেঙ্গল' নিয়ে বিতর্কের মধ্যেই ফের বিস্ফোরক পোস্ট কুণাল ঘোষের।
  • এবার তৃণমূল নেতার নিশানায় রাম এবং বাম ঘনিষ্ঠ চিকিৎসক মহল।
  • নাম উল্লেখ না করে বামপন্থী এক চিকিৎসককে নিশানা করেন কুণাল।
Advertisement