shono
Advertisement

লিফটে ঝুলছে পা, আলিপুর প্রশাসনিক ভবনে জোর শোরগোল

ঘণ্টা দেড়েক পর উদ্ধার করা হয় ওই ব্যক্তিকে।
Posted: 02:58 PM Mar 13, 2024Updated: 05:43 PM Mar 13, 2024

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: আলিপুর জেলাশাসক দপ্তরের ভিতরে ট্রেজারি বিল্ডিংয়ে লিফট বিপর্যয়। ৬ তলায় লিফটে আটকে গেল পা। তাতেই জোর শোরগোল। ঘণ্টা দেড়েক পর উদ্ধার করা হয় তাঁকে।

Advertisement

সাহাবুদ্দিন মোল্লা নামে ওই ব্যক্তি চম্পাহাটির বাসিন্দা। লিফটে উঠে পা দিয়ে দাঁড় করানোর চেষ্টা করেন তিনি। সেই সময় আচমকা বন্ধ হয়ে লিফট। লিফটের বাইরে ঝুলতে থাকে পা। হইচই শুরু হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকল বাহিনী। প্রায় ঘণ্টাদেড়েক পর লিফট থেকে উদ্ধার করা হয় তাঁকে। এক দমকল কর্মী জানান, ডান পা লিফটে আটকে ঝুলছিল। সাহাবুদ্দিন উদ্ধার হওয়া পর্যন্ত কথা বলেছেন। গরম লাগছে বলেও জানান। পাখার বন্দোবস্ত করা হয়। জলও খেতে চান।

[আরও পড়ুন: ‘ভাই বলে পরিচয় দেবেন না, বাবুনের সঙ্গে সম্পর্ক শেষ’, বিস্ফোরক মমতা]

অভিযোগ, আলিপুর জেলাশাসক দপ্তরের ভিতরে ট্রেজারি বিল্ডিংয়ে লিফট নজরদারির কেউ নেই। তাই বহুক্ষেত্রেই দেখা যায় বহন ক্ষমতার অনেক বেশি লোকজন লিফটে চড়েন। ১০ জনের ক্ষমতা থাকলেও তার থেকে অতিরিক্ত ৩-৪ জন উঠে পড়েন। প্রত্যক্ষদর্শীদের অনেকেরই দাবি, এদিনের ঘটনাও প্রায় একইরকম। লিফটে বেশি লোক থাকা অবস্থাতেই সাহাবুদ্দিন উঠতে গিয়ে এমন বিপত্তি। ওই ব্যক্তিকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তিনি চিকিৎসাধীন। 

[আরও পড়ুন: ভবানীপুরের ব্যবসায়ীকে খুনের পর দেহ ট্যাঙ্কের নিচে পুঁতে প্লাস্টার! হাড়হিম করা হত্যাকাণ্ড নিমতায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement