shono
Advertisement
Nabanna Abhijan

নবান্ন অভিযানের আগেই নিখোঁজ ৪ ছাত্র! পোস্ট শুভেন্দুর, পালটা দিলেন কুণাল

হাওড়া রেল পুলিশের তরফেও জানানো হয়েছে, কারও নিখোঁজ সংক্রান্ত কোনও তথ্য তাদের কাছে নেই।
Published By: Sucheta SenguptaPosted: 10:43 AM Aug 27, 2024Updated: 11:05 AM Aug 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: 'পশ্চিমবঙ্গ ছাত্রসমাজে'র ডাকে নবান্ন অভিযান ঘিরে অশান্তির আশঙ্কা ছিল আগে থেকেই। সেইমতো প্রস্তুত পুলিশ। সোমবার রাত না পেরতেই সেই আশঙ্কা যেন সত্যি হতে শুরু করল। অভিযানে অংশগ্রহণকারী চার স্বেচ্ছাসেবক ছাত্র মাঝরাতেই আচমকা হাওড়া স্টেশন থেকে নিখোঁজ হয়ে গিয়েছে বলে অভিযোগ তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। X হ্যান্ডলে পোস্ট করে তাঁর দাবি, 'মমতার পুলিশ' তাঁদের আটক করে নিয়ে গিয়েছে। পালটা দিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের দাবি, তথাকথিত 'ছাত্র সমাজের' নবান্ন চলো ঘিরে সকাল থেকে উস্কানিমূলক পোস্ট করছেন বিজেপির নেতারা। কেউ যাতে কোনও প্ররোচনায় পা না দেন, সাধারণ মানুষের কাছে সেই আবেদন তাঁর।

Advertisement

[আরও পড়ুন: ‘ফাঁদ থেকে বেরিয়ে আসুন…’, আর জি কর কাণ্ডে গর্জে উঠলেন জিতু কমল]

মঙ্গলবার সকালে শুভেন্দু (Suvendu Adhikari) X হ্যান্ডলে পোস্ট করে অভিযোগ তুলেছেন, শুভজিৎ ঘোষ, পুলকেশ পণ্ডিত, গৌতম সেনাপতি, প্রীতম সরকার নামে এই চার ছাত্র স্বেচ্ছাসেবক। তাঁরা নবান্ন অভিযানে অংশগ্রহণকারীদের খাবার সরবরাহ করার দায়িত্বে ছিল। সেই কারণে সোমবার রাতেই তাঁরা কলকাতায় আসছিল। কিন্তু মাঝরাতে হাওড়া স্টেশন থেকে একেবার নিখোঁজ হয়ে যায়। না ফোনে যোগাযোগ করা যাচ্ছে, না অন্য কোনওভাবে তাঁদের খবর পাওয়া যাচ্ছে। তাতেই শুভেন্দুর অভিযোগ, 'মমতার পুলিশ' তাঁদের আটক করে রেখেছে। যদি কিছু হয়, তাহলে রাজ্য সরকারই দায়ী থাকবে বলে হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু।

যদিও তাঁর এই অভিযোগকে উসকানি বলে উড়িয়ে দিচ্ছে শাসকদল তৃণমূল। দলের মুখপাত্র কুণাল (Kunal Ghosh) ঘোষ পালটা X হ্যান্ডলে পোস্ট করে জানান, তথাকথিত 'ছাত্র সমাজের' নবান্ন অভিযান (Nabanna Abhijan) ঘিরে সকাল থেকে উসকানিমূলক পোস্ট করছেন বিজেপির নেতারা। এরা CBI-এর কাছে বিচার না চেয়ে কলকাতায় অশান্তি তৈরিতে মরিয়া। কেউ কোনও গুজব, প্ররোচনার ফাঁদে পা দেবেন না। বিজেপির অনেকে চেষ্টা করছে অন্তর্ঘাতমূলক ঘটনা ঘটিয়ে রাজনৈতিক ফায়দা তোলার।

এদিকে, হাওড়া (Howrah) রেল পুলিশের তরফেও জানানো হয়েছে, কারও নিখোঁজ সংক্রান্ত কোনও তথ্য তাদের কাছে নেই। এ বিষয়ে কোনও অভিযোগও দায়ের হয়নি এখনও। অভিযোগ পেলে তা খতিয়ে দেখা হবে। 

[আরও পড়ুন: টিএমসিপি-র প্রতিষ্ঠা দিবসের সমাবেশে প্রথম সারিতে ছাত্রীরা, বক্তব্য রাখবেন অভিষেকও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • নবান্ন অভিযানের আগে হাওড়া থেকে নিখোঁজ ৪ ছাত্র!
  • X হ্যান্ডলে পোস্ট করে অভিযোগ শুভেন্দু অধিকারীর।
  • উসকানিমূলক পোস্ট, পালটা দিলেন কুণাল ঘোষ।
Advertisement