Advertisement

নারদ কাণ্ডে সিবিআইয়ের নোটিস সুব্রতকে, হাজিরা এড়ালেন মন্ত্রী

09:09 AM Jul 13, 2017 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নারদ কাণ্ডে এবার সমন পেলেন রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়৷ বুধবার রাতে তাঁকে নোটিস পাঠানো হয় সিবিআই-এর পক্ষ থেকে৷ সেই অনুযায়ী বৃহস্পতিবারই নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল তৃণমূল নেতার৷ কিন্তু এ যাত্রায় হাজিরা এড়ালেন পঞ্চায়েত মন্ত্রী৷ আইনজীবী মারফত তিনি জানিয়ে দেন, জুলাই মাসের ২১ তারিখের আগে তাঁর পক্ষে হাজিরা দেওয়া সম্ভব নয়৷ এরপর যে কোনও দিন হাজিরা দিতে প্রস্তুত তিনি৷

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

নারদ স্টিং অপারেশনের ভিডিওতে ম্যাথু স্যামুয়েলের কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ রয়েছে তৃণমূলের একাধিক হেভিওয়েট নেতা-মন্ত্রীর বিরুদ্ধে। কিছুদিন আগেই এনিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হয়েছিল তৃণমূল সাংসদ সুলতান আহমেদকে। নিজাম প্যালেসে গিয়ে তিনি কেন্দ্রীয় গোয়েন্দাদের প্রশ্নের উত্তরও দিয়েছিলেন। কিন্তু বৃহস্পতিবার হাজিরা এড়িয়ে গেলেন সুব্রতবাবু। ওয়াকিবহাল মহলের ধারণা, কেন্দ্রীয় গোয়েন্দাদের বিরুদ্ধে পুরো প্রস্তুতি নিয়েই যুদ্ধের ময়দানে নামতে চাইছেন পোড় খাওয়া নেতা।

[চলন্ত ট্যাক্সিতে বিমানসেবিকাকে নিগ্রহ সহযাত্রীর, সায় দেওয়ায় গ্রেপ্তার চালক]

এদিকে নারদ স্টিং অপারেশনের ভিডিওকে হাতিয়ার করে নাকি পঞ্চায়েত মন্ত্রীর বিরুদ্ধে একাধিক প্রশ্নপত্র সাজিয়ে রেখেছেন কেন্দ্রীয় গোয়েন্দারা। কোন জায়গায় ভিডিওটি তোলা হয়েছে?  সুব্রতবাবু কি সত্যি টাকা নিয়েছেন? নিলে কেন নিয়েছেন? ভিডিওতে আর কার কার নাম উল্লেখ করেছেন সুব্রতবাবু? তাঁদের এই মামলার সঙ্গে সম্পর্ক কী? এই সমস্ত প্রশ্নের উত্তর চাওয়া হতে পারে পঞ্চায়েত মন্ত্রীর কাছ থেকে। প্রয়োজনে ম্যাথু স্যামুয়েলের দাবির সঙ্গে মিলিয়ে দেখা হতে পারে তাঁর উত্তরগুলি। গত এক মাস ধরে তদন্তের পরে আরও অনেক গুরুত্বপূর্ণ তথ্য উঠে এসেছে। সেগুলির ভিত্তিতেই জেরা করা হতে পারে তৃণমূল নেতাকে। তবে পোড় খাওয়া নেতাকে আদেও নিজেদের জালে কেন্দ্রীয় গোয়েন্দারা ফেলতে পারবেন কি না, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছে বিশেষজ্ঞরা। এদিকে এদিনই সিবিআইয়ের নোটিস পেয়েছেন তৃণমূল সাংসদ কাকলি ঘোষদস্তিদারও।

 

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post নারদ কাণ্ডে সিবিআইয়ের নোটিস সুব্রতকে, হাজিরা এড়ালেন মন্ত্রী appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next