shono
Advertisement

Suvendu Adhikari: দিল্লিতে মোদি-মমতা বৈঠকের মাঝেই নবান্নে শুভেন্দু, বাড়ানো হচ্ছে নিরাপত্তা

কেন নবান্নে গেলেন শুভেন্দু?
Posted: 12:02 PM Dec 20, 2023Updated: 01:24 PM Dec 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিল্লিতে মুখ্যমন্ত্রী। প্রধানমন্ত্রী মোদির সঙ্গে বৈঠক করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এরই মাঝে বুধবার সকালে আচমকা নবান্নে হাজির রাজ্যের বিরোধী দলেনতা শুভেন্দু অধিকারী। সঙ্গে রয়েছেন বেশ কয়েকজন বিধায়ক। তবে কেন আচমকা নবান্নে গেলেন শুভেন্দু, তা এখনও স্পষ্ট নয়। 

Advertisement

বুধবার সকালে প্রথমে বিধানসভা যান রাজ্যের বিরোধী দলনেতা। ঘড়ির কাঁটায় ১২ টা বাজার কিছুক্ষণ আগে নবান্নে হাজির হন শুভেন্দু অধিকারী। সঙ্গে ছিলেন চন্দনা বাউড়ি-সহ কয়েকজন বিধায়ক। সোজা তাঁরা চলে যায় মুখ্যসচিবের ঘরের সামনে। কিছু নথি নিয়ে সেখানে অপেক্ষা করেন তাঁরা। এদিকে শুভেন্দু অধিকারী(Suvendu Adhikari) প্রবেশ করা মাত্রই নবান্নে বাড়ানো হয় নিরাপত্তা। কিছুক্ষণের মধ্যেই  মুখ্যসচিবের সঙ্গে দেখা করে বেড়িয়ে যান শুভেন্দু-সহ বিধায়করা। এর পর সংবাদ মাধ্যমের মুখোমুখি হন তিনি। 

[আরও পড়ুন: অরণ্যভবন তল্লাশিতে ইডির হাতে বালুর বিপুল সম্পত্তি! উদ্ধার আরও ১০ কোটির বিমার নথি]

এদিন শুভেন্দু বলেন, “কেন্দ্রের বিরুদ্ধে বঞ্চনার অভিযোগ তুলে মুখ্যমন্ত্রী দিল্লি গিয়েছেন। আদতে কেন্দ্রের দেওয়া অর্থ তছনছ করেছে বাংলা। সেই নথি নিয়ে আজ নবান্নে এসেছি। মুখ্যসচিবকে দিয়ে গেলাম।” এদিন শুভেন্দু বলেন, আগে থেকে অনুমতি চাইলে তা মেলে না। সেই কারণেই আচমকা এলেন। তবে আসার আগে মুখ্যসচিবকে ফোন করেছিলেন বলে জানালেন বিরোধী দলনেতা। 

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতি মামলায় পার্থ-ঘনিষ্ঠ কাউন্সিলরকে তলব ইডির, আজই হাজিরার নির্দেশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement