shono
Advertisement

শৌচকর্ম করতে গিয়ে জেসিবি-র ধাক্কা, নিমতলা ঘাটে মৃত্যু RAF কনস্টেবলের

বাজেয়াপ্ত করা হয়েছে ঘাতক জেসিবিকে, তবে চালক পলাতক।
Posted: 11:36 AM Nov 14, 2023Updated: 05:24 PM Nov 14, 2023

অর্ণব আইচ: গভীর রাতে দুর্ঘটনা। নিমতলা ঘাটে মৃত্যু হল পুলিশ কনস্টেবলের (Police Constable)। জানা গিয়েছে, মৃতের নাম সন্দীপ বর্মন। তিনি RAF-এর কনস্টেবল। জেসিবির ধাক্কায় মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে। তবে মৃত্যুর সঠিক কারণ জানতে দেহ পাঠানো হয়েছে ময়নাতদন্তে। 

Advertisement

ঘটনা সোমবার গভীর রাতের। জানা গিয়েছে, রাত আড়াইটে নাগাদ নিমতলা ঘাটের ((Nimtala Ghat) দিক থেকে আসছিল একটি জেসিবি। সেসময় সেখানে ডিউটিতে ছিলেন RAF কনস্টেবল সন্দীপ বর্মন। তিনি শৌচকর্ম করতে গিয়েছিলেন। এমন সময় আচমকা জেসিবি (JCB) তাঁকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই মৃত্যু হয়। সঙ্গে সঙ্গে জেসিবি বাজেয়াপ্ত করা হলেও চালক সেখান থেকে পালিয়ে যান। তাঁর খোঁজে তল্লাশি চলছে। তদন্ত শুরু করেছে উত্তর বন্দর থানার পুলিশ।

[আরও পড়ুন: মাঝরাতে সারা-শুভমানের অভিসার! সত্যিটা কী? জেনে নিন]

সূত্রের খবর, মৃত কনস্টেবল সন্দীপ বর্মন বালুরঘাটের (Balurghat) বাসিন্দা। এদিন সকালে ময়নাতদন্তের পর তাঁর দেহ লালবাজারে (Lalbazar) নিয়ে যাওয়া হয়। সেখানে গান স্যালুটের পর দেহ পাঠিয়ে দেওয়া হয়েছে বালুরঘাটের বাড়িতে। সেখানেই তাঁর শেষকৃত্য হবে বলে জানা গিয়েছে। লালবাজার সূত্রে খবর, সন্দীপ খ্যাতির সঙ্গেই কাজ করতেন। আচমকা তাঁর মৃত্যুতে সহকর্মীদের মনখারাপ।

[আরও পড়ুন: সইফউদ্দিন খুনে শামিল ‘ছিঁচকে চোর’! ‘শুধু দেখতে বলেছিল’, কেঁদে আকুল ধৃত শাহরুল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement