shono
Advertisement

ভরদুপুরে গড়িয়ায় শুটআউট! ব্যাগ ছিনতাইয়ে বাধা পেয়ে গুলি চালাল দুষ্কৃতীরা

Published By: Sucheta SenguptaPosted: 04:54 PM Apr 05, 2024Updated: 05:24 PM Apr 05, 2024

অর্ণব আইচ: ভরদুপুরে গড়িয়ার (Garia) জনবহুল রাস্তায় চলল গুলি। তীব্র আতঙ্ক ছড়াল পথচারী ও আশপাশের বাসিন্দাদের মধ্যে। জানা যাচ্ছে, মহামায়াতলায় এক মহিলার ব্যাগ ছিনতাইকে কেন্দ্র করে গুলিচালনার (Shootout) ঘটনা ঘটেছে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, মোট তিন রাউন্ড গুলি চলে। উদ্ধার হয়েছে কার্তুজের খোল। তদন্তে নেমেছে নরেন্দ্রপুর থানার পুলিশ। একজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে খবর। 

Advertisement

ঘটনা সম্পর্কে পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের কাছে জানা যাচ্ছে, শুক্রবার দুপুর ৩টে নাগাদ মহামায়াতলা দিয়ে যাচ্ছিলেন স্থানীয় এক মহিলা। আচমকাই রাস্তা দিয়ে ৪ দুষ্কৃতী বাইক নিয়ে এসে তাঁর পথরোধ করে দাঁড়ায়।  মহিলার ব্যাগ ছিনতাই (Snatch) করার চেষ্টা করে দুষ্কৃতীরা। মহিলা তাতে বাধা দেন। ততক্ষণে মহিলার চিৎকারে লোকজন জড়ো হয়ে গিয়েছে।  দুষ্কৃতীরা বিপদ বুঝে তিন রাউন্ড গুলি চালিয়ে সেখান থেকে চম্পট দেন। তবে কেউ আহত হননি গুলিচালনায়। 

[আরও পড়ুন: দুর্বৃত্তকে নিরাপত্তা কেন? হাসপাতাল থেকে বেরতেই শাহজাহানকে ‘চোর’ স্লোগান উত্তেজিত জনতার]

দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় গুলিচালনার ঘটনার খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছয় নরেন্দ্রপুর (Narendrapur) থানার পুলিশ। এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। বাকি ৩ দুষ্কৃতীর খোঁজে তল্লাশি চলছে। ধৃতকে গ্রেপ্তার করে তার কাছ গোটা বিষয়টি জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। প্রাথমিক অনুমান, ছিনতাই করাই উদ্দেশ্য ছিল চার দুষ্কৃতীর।  কিন্তু মহিলা বাধা দেওয়াতেই বিপত্তি ঘটে। দুষ্কৃতীরা গুলি চালায়। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে গুলির খোল। তবে এই ঘটনায় এলাকাবাসী ব্য়াপক আতঙ্কিত। এক বাসিন্দার কথায়, ''কে বা কারা গুলি চালিয়েছে, জানি না। কাউকে দেখতে পাইনি। দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় গুলি চলেছে এখানে, এটা খুব ভয়ের।''

[আরও পড়ুন: খণ্ডিত দেহ সাইকেলে দুদফায় পাচার! বাড়িতেই যৌন নির্যাতনের শিকার বধূ? ওয়াটগঞ্জ কাণ্ডে নয়া তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement