shono
Advertisement

খিদিরপুরে লরি উলটে চিঁড়েচ্যাপ্টা গাড়ি, প্রাণ গেল মেয়র পারিষদের পুত্রের

রাস্তায় বেহাল দশার জন্য দুর্ঘটনা দাবি স্থানীয় বাসিন্দাদের।
Posted: 08:49 AM Aug 28, 2022Updated: 08:49 AM Aug 28, 2022

স্টাফ রিপোর্টার: খিদিরপুরে (Khidirpur) ভয়াবহ পথ দুর্ঘটনা। গাড়ির উপর একটি ওভারলোডেড ট্রাক উলটে পড়ায় প্রাণ হারালেন তৃণমূল কাউন্সিলর তথা কলকাতা পুরসভার মেয়র পারিষদ রাম পিয়ারি রামের ছেলে রাম কিঙ্কর রাম (৩৬)। ট্রাকের তলায় এসইউভি গাড়িটি চিঁড়েচ‌্যাপ্টা হয়ে যায়। দুর্ঘটনার জন্য রাস্তার বেহাল দশাকেই দায়ী করেছেন স্থানীয় বাসিন্দারা। তাঁদের অভিযোগ, এনিয়ে প্রশাসনের কাছে বারবার অভিযোগ জানানো হলেও কোনও ফল হয়নি। 

Advertisement

ছবি: পিন্টু প্রধান।

[আরও পড়ুন: প্রেক্ষাগৃহের ভিতরে কেন্দ্রীয় নেতার অনুষ্ঠান, বাইরে মারামারি বিজেপি কর্মীদের! ICCR-এ অশান্তি]

শনিবার রাত ৯টা নাগাদ দক্ষিণ পোর্ট থানার অন্তর্গত কান্তাপুকুর এলাকায় রিমাউন্ট রোডে ঘটনাটি ঘটে। ট্রাকটি বন্দর থেকে সারের বস্তা বোঝাই করে শহরের দিকে আসছিল। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ট্রাকটিতে অতিরিক্ত বস্তা বোঝাই করা হয়েছিল। চক্র রেলের একটি ব্রিজের তলা দিয়ে যাওয়ার সময় আচমকাই লরিটি উলটে পড়ে পাশ দিয়ে যেতে থাকা রাম পিয়ারি রামের পুত্রের গাড়িতে। গাড়িটি কার্যত রাস্তার সঙ্গে মিশে যায়।

ছবি: পিন্টু প্রধান।

 

কলকাতা পুলিশ ও দমকলের বিপর্যয় মোকাবিলা বাহিনী গ‌্যাস কাটার নিয়ে এসে গাড়ি থেকে উদ্ধার করে সম্পূর্ণ পিষ্ট হয়ে যাওয়া মেয়র পারিষদ পুত্রকে। এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে মৃত ঘোষণা করা হয়। গাড়ির তলায় চাপ চাপ রক্ত পড়ে থাকলেও উদ্ধার হওয়া পর্যন্ত মেয়র পারিষদের ছেলের দেহে প্রাণ ছিল। রাস্তাতে তাঁর মৃত্যু হয়। হাসপাতালে ছুটে আসেন মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim) ও প্রাক্তন বিধায়ক রাম পিয়ারি রাম। 

[আরও পড়ুন: বাগদা গণধর্ষণ কাণ্ড: ‘রক্ষকই ভক্ষক হয়ে উঠছে, স্বরাষ্ট্রমন্ত্রী ক্ষমা চান’, তীব্র নিন্দা কুণাল ঘোষের]

 

ছবি: পিন্টু প্রধান।

স্থানীয় বাসিন্দারা দুর্ঘটনার জন‌্য বেহাল রাস্তাকে দুষছে। তাঁদের অভিযোগ, ভারী লরি গেলেও রাস্তার সংস্কার হয় না। যার দরুণ প্রাণ গেল মেয়র পারিষদের পুত্রের।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement