shono
Advertisement

‘দাদা’ই বাংলার মুখ, সৌরভকে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর ঘোষণা মমতার

বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের মঞ্চ থেকে বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর।
Posted: 05:41 PM Nov 21, 2023Updated: 06:32 PM Nov 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনিই বাংলার মুখ। প্রিন্স অফ ক্যালকাটা। সকলের প্রিয় ‘দাদা’। তাই তাঁর উপরই আস্থা রাখলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। মঙ্গলবার বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলনের মঞ্চ থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়কে রাজ্যের ব্র্য়ান্ড অ্যাম্বাসাডর ঘোষণা করলেন মমতা।

Advertisement

দীর্ঘদিন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডরের ভূমিকায় দেখা গিয়েছে বলিউড বাদশা শাহরুখ খান। তবে সম্প্রতি মমতা জানিয়েছিলেন, নানা ব্যবস্তার জন্য শাহরুখ বাংলায় বিশেষ সময় দিতে পারছেন না। তাই তাঁর পরিবর্তে বেছে নেওয়া হয়েছিল বাংলার অভিনেতা দেবকে। তবে এদিন মমতা স্পষ্ট করে দেন, বাংলার নয়া ব্র্যান্ড অ্যাম্বাসাডর প্রাক্তন ভারত অধিনায়কই।

[আরও পড়ুন: ‘মানসিকভাবে বাণিজ্য সম্মেলনেই আছি’, BGBS নিয়ে মন্তব্য রাজ্যপালের]

রাজনীনিতির ময়দানে কি পা রাখবেন সৌরভ (Sourav Ganguly)? বিসিসিআই সভাপতির পদ থেকে ইস্তফা দেওয়ার পরই এই জল্পনা জোড়ালো হয়েছিল। কখনও রাজ্য সরকারের অনুষ্ঠানে তাঁকে দেখা যেতেই রাজনীতির প্রশ্নের সম্মুখীন হতে হয়েছে তাঁকে তো কখনও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তাঁর বাড়িতে নৈশভোজে যাওয়ায় সৌরভের গেরুয়া শিবিরে যোগ দেওয়ার জল্পনা তুঙ্গে ওঠে। তবে সব ক্ষেত্রেই স্ট্রেট ড্রাইভে বল মাঠের বাইরে ফেলেছেন দাদা। গায়ে রাজনীতির রং লাগতে দেননি তিনি। তবে এবার তাঁর কাঁধে নতুন দায়িত্ব তুলে দিলেন মুখ্যমন্ত্রী।  

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে মাদ্রিদের বাণিজ্য সম্মেলনে মেদিনীপুরে ইস্পাত কারখানা তৈরির কথা ঘোষণা করেছিলেন সৌরভ। জানান, তিনি রাজ্যে তৃতীয় ইস্পাত কারখানাটি তৈরি করছেন। তৃতীয় কারখানা গড়তে মুখ্যমন্ত্রীর সবরকম সহযোগিতা পাচ্ছেন বলেও জানিয়েছিলেন। এদিনও তাঁর ভূয়সী প্রশংসা করেন দাদা। বলেন, “উনি এত ব্যস্ত। তা সত্ত্বেও একটা মেসেজ করলে এক মিনিটের মধ্যেই রিপ্লাই করেন। আমায় টিভিতে দেখলেই মেসেজ করে জানতে চান, ঠিকমতো খাওয়া-দাওয়া করছ তো? আমার প্রতি তাঁর অগাধ স্নেহ আর ভালোবাসায় আমি মুগ্ধ।” 

[আরও পড়ুন: লোকসভার আগে মেরুকরণে জোর, রামনবমীতে হাজার মিছিলের পরিকল্পনা বঙ্গ বিজেপির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement