shono
Advertisement

আচমকা রাজভবনে মুখ্যমন্ত্রী, রাজ্যপালের সঙ্গে আধঘণ্টা ধরে চলল রুদ্ধদ্বার বৈঠক

হোলির শুভেচ্ছা জানাতে গিয়েছিলেন, মন্তব্য মুখ্যমন্ত্রীর।
Posted: 06:21 PM Mar 09, 2023Updated: 08:09 PM Mar 09, 2023

গৌতম ব্রহ্ম: বৃহস্পতিবার বিকেলে আচমকাই রাজভবনে মুখ্যমন্ত্রী। সূত্রের খবর, রাজ্যপাল সিভি আনন্দ বোসের (C V Anand Bose) সঙ্গে প্রায় আধঘণ্টা ধরে রুদ্ধদ্বার বৈঠক করলেন মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। তবে কী বিষয় তাঁদের মধ্যে কথা হয়েছে, তা অজানা। এ বিষয়ে রাজভবন কোনও প্রেস নোট দেয়নি। মুখ্যমন্ত্রীও কিছু জানাননি। তবে বৃহস্পতিবার সন্ধের আগে তিনি বিধানসভায় পৌঁছে জানান, রাজভবনে গিয়েছিলেন হোলির শুভেচ্ছা জানাতে।

Advertisement

সূত্রের খবর, এদিন বিকেল সাড়ে ৪টে নাগাদ মুখ্যমন্ত্রী রাজভবনে ফোন করেন। রাজ্যপালের সঙ্গে দেখা করার জন্য সময় চান। সময় মেলার পরই তিনি কালবিলম্ব না করে পৌঁছে যান রাজভবনে  (Rajbhaban)। তখন বিকেল ৫টা। মুখ্য়মন্ত্রীকে স্বাগত জানান সস্ত্রীক রাজ্যপাল। এরপর সাড়ে ৫টা পর্যন্ত মুখ্যমন্ত্রী ও রাজ্যপাল রুদ্ধদ্বার বৈঠক করেন বলে খবর। সেখান থেকে বেরিয়ে সরাসরি বিধানসভায় যান মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে বলেন, হোলির শুভেচ্ছা জানাতে তিনি রাজভবনে গিয়েছিলেন।

[আরও পড়ুন: শেওড়াফুলি বাজারে মাছ বেচছেন অনুব্রত! ভাইরাল ছবি দেখে রেগে আগুন স্ত্রী, ব্যাপারটা কী?]

রাজ্যে হাজারও রাজনৈতিক ডামাডোলের মাঝে কি শুধুই হোলির শুভেচ্ছা জানাতেই তড়িঘড়ি এদিন রাজভবনে ছুটে গেলেন মুখ্যমন্ত্রী, তা নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, রাজ্যপালের সচিব নন্দিনী চক্রবর্তীর অপসারণের পর সেই জায়গায় আরও তিনজনের নাম পাঠানো হয়েছিল রাজ্যের তরফে। তা নিয়ে এখনও সিদ্ধান্ত হয়নি।  মুখ্যমন্ত্রী  তা নিয়েই আলোচনা করেছেন বলে মনে করছে ওয়াকিবহাল মহলের একাংশ। 

[আরও পড়ুন: ‘লিখতে পারি না স্যর’, ইডি হেফাজতে স্বীকারোক্তি অনুব্রতর, বয়ান লেখাতে গিয়ে ‘বিপাকে’ অফিসাররা]

এখনও পর্যন্ত রাজ্যের রাজ্যপাল সি ভি আনন্দ বোসের সঙ্গে রাজ্য সরকার কিংবা মুখ্যমন্ত্রীর সম্পর্ক ভালই।  তাঁদের মধ্যে ভাল বোঝাপড়া রয়েছে এখনও পর্যন্ত। আগের রাজ্যপালের মতো সংঘাত নেই। এই অবস্থায় রাজভবনে গিয়ে হোলির শুভেচ্ছা জানানো আরও একবার সেই সৌহার্দ্যপূর্ণ পরিবেশেরই ইঙ্গিত দিল। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement