shono
Advertisement

সংসদ হানার মূলচক্রীর সঙ্গে তাপস রায়ের ছবি পোস্ট সুকান্তর! তীব্র কটাক্ষ তৃণমূলের

আদালতে যাওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন তাপস রায়।
Posted: 10:02 AM Dec 15, 2023Updated: 10:14 AM Dec 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সংসদ হানার মূলচক্রী ললিত ঝায়ের বাংলা যোগ নিয়ে তোলপাড় রাজ্য-রাজনীতি। ললিতের পরিচয় এবং তিনি কার সঙ্গে ওঠা-বসা করতেন, এই নিয়ে শুরু হয়েছে তৃণমূল-বিজেপি তরজা। বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের দাবি, বিধায়ক তাপস রায়ের ঘনিষ্ঠ এই ললিত। যার পালটা দিতে ছাড়েননি দেবাংশু ভট্টাচার্য।

Advertisement

হাজারও টানাপোড়েনের পর আত্মসমর্পণ করে সংসদ হামলার মাস্টারমাইন্ড ললিত। বৃহস্পতিবার রাতে দিল্লির কর্তব্যপথ থানায় আত্মসমর্পণ করেন তিনি। তবে তার আগেই ললিতকে নিয়ে X হ্যান্ডেলে বিস্ফোরক দাবি করেন সুকান্ত (Sukanta Majumder)। তৃণমূল বিধায়ক তাপস রায়ের সঙ্গে ললিতের একটি ছবি শেয়ার করে লেখেন, সংসদে হামলাকারী ললিত ঝা বিধায়ক তাপস রায়ের ঘনিষ্ঠ। দীর্ঘদিন ধরে যোগাযোগ ছিল তাঁর সঙ্গে। নেতার বিরুদ্ধে তদন্ত করার জন্য এই প্রমাণই কি যথেষ্ট নয়?

[আরও পড়ুন: নজরুলের গান দিয়ে শুরু ব্রিগেডের গীতাপাঠ! সাধু-সন্তদের পাশে দাঁড়িয়ে গীতাপাঠে মোদি]

তবে শুধু সুকান্ত মজুমদার নন, হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়ও সাংবাদিক সম্মেলনে তাপস রায়ের সঙ্গে একফ্রেমে ললিতের ছবি দেখিয়েছেন। যার পর থেকে বঙ্গ রাজনীতিতে শোরগোল পড়ে গিয়েছে। যদিও তাপস রায় সাফ জানিয়ে দিয়েছেন, তিনি ললিত ঝাকে চেনেন না। বলে দেন, “সুকান্ত সেদিনের রাজনীতিক। আমি ৫২ বছর ধরে রাজনীতি করছি। উনি যা বলেছেন, তা ওঁকে প্রমাণ করতে হবে, নাহলে আমাদের আদালতে দেখা হবে। সিভিল ও ফৌজদারি দুইক্ষেত্রেই মানহানির মামলা করব। ছবি দেখিয়ে কারও সঙ্গে কোনও যোগ প্রমাণ করা যায় না।”

সুকান্তকে তীব্র কটাক্ষ করেছেন তৃণমূলের আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্যও। X হ্যান্ডেলে তিনি লেখেন, “উনি তৃণমূল ঘনিষ্ঠ আর বিজেপির সাংসদ এন্ট্রি পাস দিচ্ছেন? বাহ! আপনি তো যথেষ্ট শিক্ষিত সুকান্তবাবু, বিজেপিতে গিয়েই এরকম হয়ে গেলেন কেন?” সব মিলিয়ে তুঙ্গে তৃণমূল-বিজেপি তরজা।

[আরও পড়ুন: হৃদরোগে আক্রান্ত শ্রেয়স তলপড়ে, এখন কেমন আছেন অভিনেতা?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement