shono
Advertisement

বালুরা চোর, বিশ্বাস করেন না মমতা, ‘গ্রেপ্তার হওয়া নেতাদের পাশে নেই দল’, উলটো সুর বাবুলের

ঠিক কী বলেছিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়?
Posted: 06:10 PM Nov 28, 2023Updated: 06:10 PM Nov 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee), জ্যোতিপ্রিয় মল্লিকদের গ্রেপ্তারি নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। এসবের মাঝে গত সপ্তাহে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছিলেন, “আমি বিশ্বাস করি না বালুরা (জ্যোতিপ্রিয় মল্লিকের ডাক নাম) চোর।” কিন্তু মঙ্গলবার বিধানসভা অধিবেশনে অন্যসুর শোনা গেল মন্ত্রী বাবুল সুপ্রিয়র গলায়। তিনি বললেন, “গ্রেপ্তার হওয়া নেতাদের পাশে নেই দল। অবস্থান স্পষ্ট করে দেওয়া হয়েছে আগেই।”

Advertisement

নেতাজি ইন্ডোরে দলের মেগা বৈঠকে গ্রেপ্তার হওয়া চার নেতা-মন্ত্রীর পাশে দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, “আজ কেষ্ট জেলে, পার্থ জেলে, মানিক জেলে, বালু জেলে। আর হাসছেন। ভাবছেন এটাই চলবে? আমি বিশ্বাস করি না বালুরা চোর।” পালটা আঘাতের হুঁশিয়ারিও দিয়েছিলেন তিনি। কিন্তু মঙ্গলবার বাবুল সুপ্রিয়র মুখে শোনা গেল অন্য কথা।

[আরও পড়ুন: মিড ডে মিলের খিচুড়িতে পোকা! অঙ্গনওয়াড়ি কর্মীর বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে অভিভাবকরা

মঙ্গলবার রাজ্যের মন্ত্রী বাবুল বলেন, “আমাদের কিছু নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। তাঁরা বর্তমানে জেলে আছে। তাঁদের বিরুদ্ধে কিছু অভিযোগ আছে। দল অবস্থান স্পষ্ট করে দিয়েছে। দল ওঁদের সঙ্গে নেই। পদ থেকেও অপসারণ করা হয়েছে।” এদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও একহাত নেন তিনি। প্রসঙ্গত, শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় গতবছর গ্রেপ্তার করা হয়েছে প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে। বর্তমানে প্রেসিডেন্সি জেলে রয়েছেন তিনি। এদিকে গতমাসে রেশন দুর্নীতি মামলায় গ্রেপ্তার করা হয়েছে জ্যোতিপ্রিয় মল্লিককে। বর্তমানে বন্দিদশা কাটাচ্ছেন তিনিও। 

[আরও পড়ুন: Murshidabad: ঋণের টাকা ফেরত চাইতেই কোপ, মুর্শিদাবাদে প্রাণ গেল বেসরকারি সংস্থার আধিকারিকের

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement