shono
Advertisement

Kunal Ghosh: ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট, বুধবার অস্ত্রোপচার কুণাল ঘোষের

সোশ্যাল মিডিয়ায় নিজেই চোটের কথা জানান তিনি।
Posted: 09:42 AM Feb 26, 2023Updated: 09:42 AM Feb 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফুটবল খেলতে গিয়ে বিপত্তি। পায়ে চোট পেলেন তৃণমূল কংগ্রেসের রাজ‌্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। চিকিৎসকদের সিদ্ধান্ত অনুযায়ী আপাতত তাঁর পায়ে অস্থায়ী প্লাস্টার করা হয়েছে। বুধবার অস্ত্রোপচার। পায়ে বসাতে হবে প্লেট। 

Advertisement

শনিবার প্রেস ক্লাব আয়োজিত ‘রিপোটার্স কাপ’-এর খেলা ছিল। সেখানে ‘সংবাদ প্রতিদিন’-এর সঙ্গে ফাইনাল খেলা চলছিল ‘জাগো বাংলা’-র। ‘সংবাদ প্রতিদিন’-এর পক্ষে খেলছিলেন পত্রিকার কনসালটিং এডিটর কুণাল ঘোষ (Kunal Ghosh)। খেলার সময় হঠাৎই পায়ে চোট পান। খেলার পর এক্স-রে করে দেখা যায় তাঁর বাঁ পায়ের ফিবুলা ভেঙে গিয়েছে। ডা. সুদীপ্ত বন্দ্যোপাধ‌্যায় এবং ডা. পার্থসারথি সরকার তাঁর চিকিৎসা করেন। চিকিৎসকরা সিদ্ধান্ত নেন কুণালের পায়ে অস্থায়ী প্লাস্টার করার। বুধবার অস্ত্রোপচার করে পায়ে প্লেট বসাতে হবে। 

[আরও পড়ুন: প্রধানমন্ত্রীর দপ্তরের কমিটির রিপোর্টে প্রাথমিক শিক্ষায় বাংলা শীর্ষে, শেষে যোগীরাজ্য]

দিনভর রাজনৈতিক কাজে ব্যস্ত থাকেন তিনি। রবিবারও একাধিক কর্মসূচি রয়েছে তাঁর। পায়ে চোটের কারণে বেশ কয়েকটি কর্মসূচি ইতিমধ্যেই বাতিল করেছেন। সে কারণে সোশ্যাল মিডিয়ায় দুঃখপ্রকাশ করেন কুণাল। তবে পূর্ব মেদিনীপুরের একটি বৈঠক ও কর্মসূচিতে যোগ দেওয়ার চেষ্টা করবেন বলেও সোশ্যাল মিডিয়ায় জানান দুঁদে রাজনীতিক। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন প্রায় সকলেই। 

[আরও পড়ুন: রান্না করা নয়, মুখ্যমন্ত্রীর অনুষ্ঠানে এবার থেকে দেওয়া হবে প্যাকেটজাত খাবার, নির্দেশ নবান্নের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement