shono
Advertisement

ঝড়বৃষ্টিতে ব্যাহত হাওড়া মেন শাখার ট্রেন চলাচল, বন্ধ শিয়ালদহ দক্ষিণের রেল পরিষেবাও

সোমবার বিকেলের আচমকা ঝড়বৃষ্টিতে লন্ডভন্ড কলকাতা।
Posted: 07:35 PM May 15, 2023Updated: 09:34 PM May 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার বিকেলের আচমকা ঝড়বৃষ্টিতে লন্ডভন্ড কলকাতা। দু’ঘণ্টারও বেশি সময়ের জন্য ব্যাহত হাওড়া মেন শাখার ট্রেন চলাচল। অন্যদিকে ওভারহেডের তার বিচ্ছিন্ন হয়ে পড়ায় শিয়ালদহ দক্ষিণ শাখার রেল পরিষেবা সম্পূর্ণ বন্ধ হয়ে গিয়েছে। 

Advertisement

এদিন সন্ধেয় হাওড়া মেন (Howrah Main) শাখায় হিন্দুমোটর ও কোন্নগর স্টেশনের মাঝে ওভারহেডের তার ছিঁড়ে যাওয়ায় দাঁড়িয়ে পড়ে হাওড়া-আরামবাগ লোকাল। প্রায় দু’ঘণ্টার বেশি সময় একই স্টেশনে দাঁড়িয়ে থাকায় চূড়ান্ত ভোগান্তির শিকার হন যাত্রীরা। অন্য লাইন দিয়ে বাকি লোকালগুলিকে যাওয়ার জায়গা করে দিলেও বেশ কিছু ট্রেন সময়ের চেয়ে অনেক পরে গন্তব্যে পৌঁছচ্ছে। 

[আরও পড়ুন: ব্যাগে মৃত সন্তানকে নিয়ে যাওয়ার ঘটনা শুনে বিস্মিত মমতা! কী প্রতিক্রিয়া মুখ্যমন্ত্রীর?]

এদিকে নামখানা স্টেশনের কাছে ওভারহেডের তার বিচ্ছিন্ন হওয়ায় শিয়ালদহ দক্ষিণের (Sealdah South) শাখায় দীর্ঘক্ষণ বন্ধ রেল পরিষেবা। মাঝপথে আটকে পড়ায় চূড়ান্ত সমস্যায় পড়েছেন যাত্রীরা।

এদিকে, শহরের মোট ১৯টি জায়গায় গাছ পড়ে রাস্তা বন্ধ হয়ে গিয়েছে বলে খবর। ভিক্টোরিয়া থেকে বেহালা, লেক গার্ডেন্স, আলিপুর-সহ গুরুত্বপূর্ণ এলাকার রাস্তায় যান চলাচল ব্যাহত হয়েছে। গাছ কেটে রাস্তা পরিষ্কার করার কাজ শুরু করা হয়েছে। ক্ষতিগ্রস্থ হয়েছে ছোট ছোট দোকানপাট। ভিক্টোরিয়ার কাছে গাড়ির উপরে গাছের ডাল ভেঙে পড়ায় দুমড়েমুছড়ে যায় একটি গাড়ি। ঝড়বৃষ্টিতে আহত হয়েছেন এক ব্যক্তি বলেও জানা গিয়েছে। তাঁকে হাসপাতালে ভরতি করা হয়েছে। 

[আরও পড়ুন: প্রেমিকার সঙ্গে ভিডিও কলে কথা বলতে বলতেই চরম সিদ্ধান্ত! ঘর থেকে উদ্ধার ছাত্রের দেহ]

কলকাতার পাশাপাশি ঝড়বৃষ্টি হয়েছে একাধিক জেলাতেও। পূর্ব বর্ধমানের ভাতারে ঝড়ের জন্য আটকে যায় অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের কনভয়। পরে ঝড় থামলে নতুন করে শুরু হয় তাঁর কর্মসূচি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement