Advertisement

ভোটগ্রহণ কেন্দ্রের ভিতর শ্লীলতাহানির অভিযোগ, রাসবিহারীতে আটক বিজেপির বুথ এজেন্ট

01:30 PM Apr 26, 2021 |
Advertisement
Advertisement

কৃষ্ণকুমার দাস: বুথের ভিতর শ্লীলতাহানির অভিযোগ। এই ঘটনায় আটক বিজেপি এজেন্ট। খাস কলকাতার রাসবিহারী (Rashbehari) বিধানসভার এক বুথের এই ঘটনায় এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে।

Advertisement

সোমবার রাজ্যে ভোট পর্বের (WB Assembly Polls 2021) সপ্তম দফা চলছে। পাঁচ জেলার ৩৪ আসনে হচ্ছে ভোটগ্রহণ। রয়েছে কলকাতার চার কেন্দ্রও। দক্ষিণ কলকাতার অভিজাত এলাকা রাসবিহারী কেন্দ্রের বিজেপি প্রার্থী লেফটেন্যান্ট সুব্রত সাহার এজেন্ট মোহন রাও। তাঁর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে। 

[আরও পড়ুন : শোভনদেব-দেবাশিস কুমারকে বুথে ঢুকতে বাধা, কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে নিয়মভঙ্গের অভিযোগ]

দলীয় সূত্রে খবর, বিদ্যাভারতী স্কুলের বুথে এজেন্ট হয়েছিলেন মোহন রাও। অভিযোগ, এদিন বেলার দিকে বুথের ভিতরে থাকা মহিলা তৃণমূল এজেন্টদের সঙ্গে বচসায় জড়ান ওই বিজেপি এজেন্ট। সেই সময় তিনি ওই মহিলাদের শ্লীলতাহানি (Molestation) করেন বলে দাবি। এর পর কয়েকজন গিয়ে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন। এর পরই বুথের ভিতর থেকেই অভিযুক্ত এজেন্টকে আটক করে পুলিশ। তাঁকে গ্রেপ্তার করা হবে কি না, তা এখনও স্পষ্ট নয়।  উল্লেখ্য, মোহন রাও রাজ্য বিজেপির একাধিক গুরুত্বপূর্ণ পদে রয়েছেন। যদিও বিজেপির দাবি, ভোটে হার নিশ্চিত জেনেই দলীয় কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চলছে।

[আরও পড়ুন : অনুমতি মেলেনি চিকিৎসকদের, প্রথমবার বিধানসভা নির্বাচনে ভোট দিচ্ছেন না বুদ্ধদেব ভট্টাচার্য]

এদিন সকাল থেকে বিক্ষিপ্ত ঘটনায় খবরের শিরোনামে এসেছে কলকাতার চার কেন্দ্র। রাসবিহারীতে বারবার তৃণমূল, কংগ্রেস প্রার্থীদের বুথে ঢুকতে বাধা দেওয়ার অভিযোগ উঠছিল। ভোটের দিন সকাল থেকে বুথে বুথে যাচ্ছিলেন তৃণমূল প্রার্থী দেবাশিস কুমার। কিন্তু সকাল বেলা বুথে ঢোকার সময় তাঁকে বাধা দেওয়ার অভিযোগ ওঠে। তৃণমূল প্রার্থী পুলিশের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ আনেন। এর পরই কমিশন হস্তক্ষেপ করে। এর পর ফের শ্লীলতাহানির আভিযোগে শিরোনামে উঠে এল এই বিধানসভা কেন্দ্র।  

Advertisement
Next