shono
Advertisement

WB Panchayat Poll: ‘মা-মাটি-মানুষের জয় মৃত্যুহীন হলেই ভাল হত’, দুঃখপ্রকাশ পার্থ চট্টোপাধ্যায়ের

আলিপুর আদালতে ঢোকার সময় তৃণমূলের জয় নিয়ে আশাপ্রকাশ করেন পার্থ।
Posted: 04:38 PM Jul 11, 2023Updated: 07:00 PM Jul 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলিপুর আদালতে ঢোকার সময় তৃণমূলের জয় নিয়ে আশাপ্রকাশ করেছিলেন। বেলা গড়াতে না গড়াতেই প্রতিক্রিয়ায় কিছুটা বদল। “মা-মাটি-মানুষের জয় মৃত্যুহীন হলেই ভাল হত”, আক্ষেপ শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)।

Advertisement

শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি পার্থ চট্টোপাধ্যায়। মঙ্গলবার আলিপুর আদালতে পেশ করা হয় তাঁকে। আদালতে ঢোকার সময় সাংবাদিকদের পঞ্চায়েত ভোটের ফলাফল নিয়ে প্রশ্নের মুখে পড়েন প্রাক্তন মন্ত্রী। সেই সময় রাজ্যের শাসকদলের জয় নিয়ে ভবিষ্যদ্বাণী করেন। বলেন, “মা-মাটি-মানুষের জয় হবে। মমতা বন্দ্যোপাধ্যায়ের জয়।” এরপর আদালতে ঢুকে যান তিনি।

[আরও পড়ুন: ভোটগণনার মাঝেই পুনর্নির্বাচনের দাবি শুভেন্দুর! হাই কোর্টে দায়ের মামলা]

তবে আদালত থেকে বেরনোর সময় কিছুটা অন্যরকম প্রতিক্রিয়া দেন পার্থ। বলেন, “মা-মাটি-মানুষের জয় মৃত্যুহীন হলেই ভাল হত।” উল্লেখ্য, পঞ্চায়েত ভোটে গুলি ও বোমাবাজির সাক্ষী বাংলা। প্রাণহানিও ঘটেছে বহু। সেই পঞ্চায়েত ভোটের ফলাফলেই এখনও পর্যন্ত অনেকটাই এগিয়ে তৃণমূল। এই পরিস্থিতিতে শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত পার্থ চট্টোপাধ্যায়ের আক্ষেপ যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলেই দাবি রাজনৈতিক মহলের।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: ভাঙড়ে নিজের ঘরেই হার আরাবুলের! গণনা শেষের আগেই ছাড়লেন গণনাকেন্দ্র]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement