shono
Advertisement

‘নিছক আত্মহত্যা নয়…’, সুশান্তের মৃত্যু নিয়ে এবার মুখ খুললেন আইনজীবী

সুশান্তকে খুন করা হয়েছে, সম্প্রতি এমনই চাঞ্চল্যকর দাবি করেন কুপার হাসপাতালের মর্গের কর্মী।
Posted: 03:08 PM Dec 27, 2022Updated: 03:08 PM Dec 27, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুম্বইয়ের কুপার হাসপাতালের মর্গ কর্মীর মন্তব্যের পর থেকেই নতুন করে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যু নিয়ে চর্চা শুরু হয়েছে। সুশান্তকে খুন করা হয়েছে, এমনই চাঞ্চল্যকর দাবি করেন রূপকুমার শাহ নামের ওই কর্মী। এই বিষয় নিয়ে এবার মুখ খুললেন অভিনেতার আইনজীবী।

Advertisement

২০২০ সালের ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথম থেকেই অভিনেতার মৃত্যু নিয়ে রহস্য ছিল। সুশান্তের মৃত্যু যে স্বাভাবিক নয়, সে সময় এই নিয়ে নানা মহল থেকে নানা প্রশ্ন উঠেছিল। সম্প্রতি এ বিষয়ে প্রতিক্রিয়া দিতে গিয়ে রূপকুমার জানান, সুশান্তের সারা গায়ে বেশ কিছু ক্ষত চিহ্ন ছিল। আর গলা-ঘাড়ের কাছেও তিনটি দাগ ছিল। বলিউড তারকার ময়নাতদন্তের ভিডিও রেকর্ড হওয়ার কথা ছবি। কিন্তু উচ্চপদস্থরা বলেন, শুধু স্টিল ছবিই তোলা হবে।

[আরও পড়ুন: ‘শ্রদ্ধার মতো ৩৫ টুকরো হয়ে যেতাম!’ পুলিশের কাছে জবানবন্দি তুনিশার প্রেমিক সিজানের]

রূপকুমারের কথায়, “আমি যখন প্রথম সুশান্তের মৃতদেহ দেখি, আমার মনে হয়েছিল, এটি মোটেই আত্মহত্যা নয়, ওঁকে খুন করা হয়েছে। আমি সে কথা, আমার উচ্চপদস্থ অফিসারকে জানাইও। তার পরে আর ঊর্ধ্বতন আমায় বলেন, দ্রুত ছবি তুলে কাজ সেরে মৃতদেহ পুলিশকে দিয়ে দিতে। আর তাই শুধুমাত্র রাতেই আমরা ময়নাতদন্ত করতে পেরেছিলাম।”

এ বিষয়ে সুশান্তের আইনজীবী বিকাশ সিংয়ের কাছে মতামত জানতে চাওয়া বলে তিনি বলেন, “সুশান্ত সিং রাজপুতের বোনেরা আমাকে এখনও পর্যন্ত কিছু জানাননি তাই আমার পক্ষে এখনই বিষয়টি নিয়ে কিছু বলা সম্ভব নয়। তবে আমি বরাবর বলে এসেছি সুশান্তের মৃত্যু নিছক আত্মহত্যার ঘটনা নয়। এর পেছনে কোনও ষড়যন্ত্র আছে। আর একমাত্র সিবিআইয়ের পক্ষেই সত্যিটা সামনে আনা সম্ভব।”

[আরও পড়ুন: দিলদরিয়া হৃতিক, অসমে শুটিং করতে গিয়ে পাইলটকে নিজের জিমের সরঞ্জাম দিলেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement