shono
Advertisement

২০ বছরের ছোট ভারতীয় সুন্দরীতে মজেছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও! তরুণীর পরিচয় জানেন?

'টাইটানিক'-এর জ্যাকের 'লাভ লাইফ' নিয়ে চর্চা তুঙ্গে।
Posted: 06:56 PM Jun 02, 2023Updated: 06:56 PM Jun 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যক্তিগত জীবন নিয়ে প্রকাশ্যে কথা বলতে পছন্দ করেন না লিওনার্দো ডি ক্যাপ্রিও (Leonardo DiCaprio)। অথচ তা নিয়েই অনুরাগীদের কৌতূহল বেশি। অস্কারজয়ী অভিনেতার লাভ লাইফ নিয়ে চর্চার শেষ নেই। এবার শোনা যাচ্ছে, নিজের চেয়ে কুড়ি বছরের ছোট ভারতীয় সুন্দরীর প্রেমে পড়েছেন ‘টাইটানিক’-এর জ্যাক।

Advertisement

কে এই সুন্দরী? নাম নীলম গিল। পাঞ্জাবি পরিবারের মেয়ে হলেও বর্তমানে ব্রিটিশ নাগরিক ২৮ বছরের সুপার মডেল। জানা গিয়েছে, মাত্র ১৪ বছর বয়স থেকে মডেলিং শুরু করেছেন নীলম। ফ্যাশন জগতে বেশ সুনাম রয়েছে তাঁর। লিওনার্দোর সঙ্গে হয়তো সেই সূত্রেই আলাপ।

[আরও পড়ুন: OMG! মুক্তির আগেই বিপুল টাকা আয় করে ফেলেছে প্রভাস-কৃতীর ‘আদিপুরুষ’!]

চলতি বছরে কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নীলমকে দেখা গিয়েছিল। সেখানে এবার লিওনার্দোও অতিথি ছিলেন। ৪৮ বছরের অভিনেতাকে নাকি নীলম ও তাঁর মায়ের সঙ্গে নৈশভোজ সেরে রেস্তরাঁ থেকে বেরোতেও দেখা গিয়েছে। অবশ্য কিছু সংবাদমাধ্যমের দাবি, নীলম ও লিওর তেমন কোনও সম্পর্ক নেই। কিন্তু, যা রটে তা কিছু তো বটে! এমন কথাও বলা হচ্ছে।

লিওর জীবনের নারীরা বেশিরভাগই মডেল। এর মধ্যে রয়েছেন ব্রাজিলের জিসেল, ইজরায়েলের বার রাফায়েল, জার্মানির টোনি গার্ন এবং আমেরিকার কামিলা মোরোনে। এই তালিকায় নীলম আছেন কিনা, তা নিয়ে কৌতূহলের শেষ নেই।

[আরও পড়ুন: ‘বর-বউ ফুলশয্যায় গেলেও বিয়েবাড়িতে রণবীরের নাচ শেষ হয় না’, চরম ঠাট্টা অক্ষয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement