shono
Advertisement

Durga Puja Fashion: পুজোর সাজে এবার শাহরুখ ম্যাজিক, মেয়েদের তাক লাগাতে ট্রাই করুন ‘জওয়ান’ প্রিন্ট শার্ট

এবার পুজোয় সুপারহিট শাহরুখের 'জওয়ান' শার্ট।
Posted: 07:40 PM Oct 12, 2023Updated: 09:22 AM Oct 13, 2023

মা আসতে আর বেশি দেরি নেই। প্যান্ডেলে বাঁশ-দড়ি যেমন পড়ে গিয়েছে, তেমন ওয়ার্ড্রোবেও নিত্য-নতুন ফ্যাশনের (Durga Puja Fashion 2023) পোশাকের সম্ভার বাড়ছে। একেক দিন একেকরকম ফ্যাশনে চমক দিতে হবে তো? হাল ফ্যাশনের হাঁড়ির খবর রাখতে চোখ রাখুন সংবাদ প্রতিদিন ডট.ইন-এর পাতায়

Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুজোয় এবার সবাই ‘জিন্দা বান্দা’। নাহ, শাহরুখের মতো ব্যান্ডেজ পরে প্যান্ডেল হপিংয়ের কথা বলছি না। বরং, ‘জওয়ান’ ছবিতে আজাদ চরিত্রটি যে ধরনের শার্ট পরেছিল, তাই এবার পুজোর ট্রেন্ড। ফ্যাশন ডিজাইনাররা বলছেন, শাহরুখের প্রিন্টেড শার্ট আসলে সামার আউটফিট। মূলত, এই ধরনের পোশাক সমুদ্র সৈকতেই পরা হয়। কিন্তু শাহরুখ সেটা বানিয়ে দিলেন সব সিজনের জন্য। আর তাই তো পুজোর এবার সুপারহিট শাহরুখের ‘জওয়ান’ শার্ট।

শার্টের বিশেষত্ব নানা ধরনের প্রিন্ট। সাদা, কালো কিংবা সবুজ, হলুদ জ্য়ামিতিক আকার। কিংবা অজস্র ইংরেজি শব্দের সমাহার প্রিন্টে। মূলত, কাপরের মেটেরিয়াল মিক্সড কটন। একটা ফুরফুরে আমেজ আনতে এই শার্টের কলার কোরিয়ান স্টাইলে। শুধু তাই নয়, এই ধরনের শার্ট আসলে ওভার সাইজ ফ্যাশনকেই আরও বেশি বাড়িয়ে দেয়। অর্থাৎ এই প্রিন্টের শার্টগুলো ওভার সাইজড মাপেই বেশি পাওয়া যাচ্ছে।

[আরও পড়ুন: Durga Puja 2023: দু’কামরার ফ্ল্যাটে মাথা গুঁজেই হরগৌরীর পুজোর প্রস্তুতি চালাচ্ছেন রূপান্তরকামীরা]

ফ্যাশন বিশেষজ্ঞরা বলছেন, এই ধরনের প্রিন্ট একটু মেদ বিশিষ্ট চেহারার জন্য় একেবারে পারফেক্ট। এতে একটু রোগা লাগবে। তবে এই শার্ট পরার একটা নিয়ম আছে, প্রথম একটা বা দুটো বোতাম খোলা রাখতে হবে। আর এই শার্টের সঙ্গে অবশ্য়ই পরতে হবে বড় সাইজের লকেট।

[আরও পড়ুন: Durga Puja 2023: ঘট স্থাপনের পর থেকেই খাদ্যতালিকায় বদল, রীতি মেনে আজও বলি হয় বন্দ্যোপাধ্যায় বাড়ির পুজোয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement