shono
Advertisement

দুয়ারে Flipkart রিপাবলিক ডে সেল, স্মার্টফোনে মিলবে বিরাট ছাড়, জানুন খুঁটিনাটি

কবে থেকে শুরু হচ্ছে রিপাবলিক ডে সেল?
Posted: 04:38 PM Jan 10, 2024Updated: 04:38 PM Jan 10, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রতিবারের মতো এবারও সাধারণতন্ত্র দিবস উপলক্ষে আকর্ষণীয় ছাড় নিয়ে হাজির হচ্ছে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট। হাতে মাত্র আর কয়েকটা দিন। আগামী সপ্তাহেই শুরু হচ্ছে রিপাবলিক ডে সেল। তার আগে জেনে নিন কোন কোন সামগ্রীতে মিলবে ছাড়।

Advertisement

ফ্লিপকার্টের তরফে জানানো হয়েছে ১৪ জানুয়ারি থেকে শুরু হচ্ছে সেল। তবে প্লাস মেম্বাররা ছাড় পাবেন ২৪ ঘণ্টা আগে অর্থাৎ ১৩ জানুয়ারি থেকে। চলবে ১৯ জানুয়ারি পর্যন্ত। সংস্থা সূত্রে খবর, ল্যাপটপ, ট্যাব, স্মার্টওয়াচ, ইয়ারবাড, স্মার্ট টিভি-সহ বহু ইলেকট্রনিক সামগ্রীতে মিলবে ছাড়। তবে ফোনের ক্ষেত্রে বেশি ছাড় মিলবে বলেই খবর। সারাবছর ধরে বহু মানুষই অপেক্ষা করে থাকেন এই ছাড়ের জন্য। অনেকেই ফোন কেনার পরিকল্পনা করেও অপেক্ষা করেন সেলের জন্য। এটা তাঁদের জন্য মোক্ষম সুযোগ। যদিও ঠিক কতটা ছাড় মিলবে, বা কোন প্রোডাক্ট কত দরে বিকোবে, তা এখনও সংস্থার তরফে স্পষ্ট করেনি।

[আরও পড়ুন: ‘আহা! উস্তাদজির হাতের সেই বিরিয়ানি’, নস্ট্যালজিয়ায় ভাসলেন মীর]

তবে অ্যাপল, স্যামসাং, মোটোরোলায় ছাড় থাকবে। আইফোন ১৪, পিক্সল ৭ পাবেন অনেকটা কমে। শুধু ছাড়ই নয়, কিছু ক্ষেত্রে মিলবে ক্যাশব্যাক, নো কস্ট ইএমআইয়ের সুযোগ। তাই দেরি না করে এখনই প্রয়োজনীয় জিনিস বেছে কার্টে সেভ করে রাখুন। সেল শুরু হলেই চটপট কিনে নিন প্রোডাক্টটি। প্রসঙ্গত, শুধুমাত্র ফ্লিপকার্ট নয়, সাধারণতন্ত্র দিবস উপলক্ষে ছাড় নিয়ে আসছে আমাজনও।

[আরও পড়ুন: ফের হামলার আশঙ্কা ইডির? এবার শক্তি বাড়িয়ে অভিযান]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement