shono
Advertisement

Zomato থেকে খাবার অর্ডার করেন? এবার গুনতে হবে অতিরিক্ত টাকা

অর্ডার পিছু প্রত্যেক ক্রেতাকেই দিতে হবে এই অতিরিক্ত ফি।
Posted: 07:52 PM Aug 07, 2023Updated: 07:52 PM Aug 07, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাঝেমধ্যেই অনলাইনে খাবারদাবার অর্ডার করেন? তার জন্য যদি আপনার বিশ্বস্ত প্ল্যাটফর্ম জোম্যাটো হয়, তবে জেনে রাখুন নতুন তথ্য। প্রতিটি অর্ডারে অতিরিক্ত চার্জ নিতে চলেছে এই জনপ্রিয় ফুড ডেলিভারি সংস্থা।

Advertisement

জানা গিয়েছে, জোম্যাটো (Zomato) অ্যাপটি থেকে খাবার অর্ডার করলে এবার থেকে অতিরিক্ত ২ টাকা করে দিতেই হবে আপনাকে। আপনি যত টাকারই অর্ডার করুন না কেন, এই ফি আপনাকে দিতেই হবে। প্রত্যেক ক্রেতার জন্যই এই ফি প্রযোজ্য। আপনি যদি জোম্যাটো গোল্ড লয়ালটি প্রোগ্রাম মেম্বারও হন, তাহলেও আপনার জন্য নিয়ম একই। তবে বিষয়টি আপাতত পরীক্ষামূলক ভাবে চালু করা হবে।

[আরও পড়ুন: রাজ্যে আরও বাড়তে চলেছে জেলার সংখ্যা! সাতদিনের মধ্যে রিপোর্ট পেশের নির্দেশ মুখ্যমন্ত্রীর]

সংস্থার তরফে জানানো হয়েছে, ক্রেতাদের আরও ভাল পরিষেবা দিতেই পরীক্ষামূলক ভাবে এই ফি চালু করা হয়েছে। তবে জোম্যাটোর মুখপাত্র স্পষ্ট করে দিয়েছেন, এই ফি বাড়ানোয় ক্রেতাদের কী প্রতিক্রিয়া হয়, তা দেখার পরই সিদ্ধান্ত নেওয়া হবে যে আগামী দিনেও অর্ডার পিছু অতিরিক্ত ২ টাকা নেওয়া হবে কি ন। যদি দেখা যায় এই ফি দেওয়ার পরও ক্রেতারা পরিষেবায় সন্তুষ্ট, তাহলেই পরবর্তী পদক্ষেপ করা হবে।

আসলে চলতি বছর গোড়াতেই এই অতিরিক্ত ২ টাকা নেওয়ার বিষয়টি চালু করেছিল জোম্যাটোর মূল প্রতিযোগী সুইগি (Swiggy)। অর্ডার পিছু এই চার্জ বসিয়ে লাভবানও হয়েছে ওই সংস্থা। এবার সেই পথে হেঁটে আয় বাড়াতে চাইছে জোম্যাটো।

[আরও পড়ুন: ইয়েলো বেলিডে সাপের আতঙ্ক, দিঘা যাওয়া কতটা নিরাপদ? জানাচ্ছেন বিশেষজ্ঞরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement