shono
Advertisement

৯২ বছর বয়সে পঞ্চমবার বিয়ে মিডিয়া টাইকুনের, পাত্রী কে জানেন?

১৯৫৬ সালে রুপার্টের বিবাহ অভিযানের সূত্রপাত।
Posted: 08:34 PM Mar 21, 2023Updated: 08:34 PM Mar 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৯২ বছরে পঞ্চমবার বিয়ের জন্য তৈরি মিডিয়া ব্যারন রুপার্ট মার্ডক (Rupert Murdoch)। পাত্রী অ্যান লেসলি স্মিথের বয়স ৬৬। যতদূর শোনা গিয়েছে, তাঁরও এটি তৃতীয় বিয়ে। আগামী গ্রীষ্মেই চার হাত এক হবে। এই আশায় দিন গুনছেন নবতিপর পাত্র।

Advertisement

১৯৫৬ সালে রুপার্টের বিবাহ অভিযানের শুরু। মেলবোর্নের মডেল তথা বিমানসেবিকা প্যাট্রিসিয়া বুকারকে বিয়ে করেন তিনি। এরপর রূপার্ট অস্ট্রেলিয়ার সাংবাদিক ও সাহিত্যিক অ্যানা মারিয়ার হাতে বিয়ের আংটি পরান। চিনা বংশোদ্ভূত ওয়েন্ডি ডেং মিডিয়া কিংয়ের তৃতীয় স্ত্রী। আর চতুর্থ স্ত্রী জেরি ফায়ে মার্কিন মডেল তথা অভিনেত্রী।

[আরও পড়ুন: নরওয়েতে নজির ‘মিসেস চ্যাটার্জী’র, ‘পাঠান’ শাহরুখকেও পিছনে ফেললেন রানি]

অন্যদিকে অ্যান লেসলি স্মিথ প্রথমে বিয়ে করেছিলেন ধনী আইনজীবী জন হান্টিংটন। দ্বিতীয় বিয়ে তিনি করেছিলেন সংগীত জগতের তারকা চেস্টার স্মিথ। এরপর ১৪ বছর ধরে একা ছিলেন তিনি। রুপার্টের দেওয়া এক পার্টিতেই দু’জনের আলাপ হয়। অল্প সময়েই প্রেম শুরু হয়ে যায়।

চতুর্থ স্ত্রী জেরির সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পরই নিজের পঞ্চম প্রেম প্রকাশ্যে আসেন রুপার্ট। বিয়ের কথা জানাতে গিয়ে তিনি বলেন, “আমি তো খুবই ভয়ে ভয়ে ছিলাম। প্রেমে পড়ার সময় আতঙ্কিতও ছিলাম – কিন্তু জানতাম এতেই পরিণতি। এটাই অবধারিত ছিল। আমি খুবই খুশি।” ৯২ বছরের প্রেমিকের সঙ্গে তাঁর বোঝাপড়া বেশ ভালই, জানিয়েছেন অ্যান। বিয়ের প্রস্তুতি দু’জনেই শুরু করে দিয়েছেন।

[আরও পড়ুন: বিমানবন্দরে ঢুকতে গিয়ে বাধা পেলেন করণ জোহর! ঠিক কী ঘটল পরিচালকের সঙ্গে?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার