shono
Advertisement

একসঙ্গে বাচ্চা চান ৬ স্ত্রীই, অভিনব ছক কষলেন ব্রাজিলের জনপ্রিয় মডেল

৬ স্ত্রীকেই সন্তানসুখ দিতে চান ব্য়ক্তি।
Posted: 05:12 PM Mar 31, 2023Updated: 05:12 PM Mar 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বড্ড দুশ্চিন্তায় ছিলেন আর্থার। দুশ্চিন্তার কারণ ছিল ব্রাজিলের বাসিন্দা আর্থারের ৬ স্ত্রী ও তাঁদের মাতৃত্ব। ভেবে পাচ্ছিলেন না কীভাবে ব্যাপারটাকে নাগালে আনবেন। অবশেষে সাহায্য নিলেন সারোগেসির। ৬ স্ত্রীকেই সারোগেসির মাধ্যমে মাতৃত্বের স্বাদ দিতে চলেছেন আর্থার।

Advertisement

ব্যাপারটা একটু বিশদে বলা যাক। ৩৭ বছর বয়সি আর্থার বিয়ে করেছেন ৬ জন মহিলাকে। ৬ জনকেই সমান ভালবাসেন তিনি। সম্মানও করেন স্ত্রী হিসেবে। তবে এবার তাঁর নতুন প্ল্য়ান বাবা হওয়ার। আর এ ব্যাপারে ৬ স্ত্রীকেই সন্তানসুখ দিতে চান তিনি। কিন্তু তাঁর একটাই চিন্তা ৬ জন স্ত্রীই যেন এক সময় প্রেগন্যান্ট হন। কিন্তু তা তো স্বাভাবিক উপায়ে সম্ভব নয়। তাই আর্থার প্ল্য়ান করলেন সারোগেসি। সারোগেসির মধ্য়ে দিয়েই ৬ স্ত্রীকে সন্তানসুখ দিতে চলেছেন এই ব্যক্তি।

[আরও পড়ুন: তোমার সুখেই আমার সুখ! স্বামীকে অন্য মহিলার সঙ্গে শুতে পাঠিয়ে নিশ্চিন্তে সংসার করছেন গৃহবধূ!]

নেট ভুবনে বেশ জনপ্রিয় আর্থার। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা ৫০ হাজারেরও বেশি। সাও পাওলোতে ৯ স্ত্রী নিয়ে সুখের সংসার এই মডেলের। যেহেতু সেদেশে বহুগামিতা আইনত স্বীকৃত, তাই আইনি গেরোয় পড়ার সম্ভাবনাও নেই। একসঙ্গে এতজন স্ত্রীকে নিয়ে সংসার করার বিষয়ে আর্থারের পরিষ্কার দাবি, প্রত্যেক স্ত্রীকেই সমান ভাবে ভালবাসেন তিনি। তাঁর প্রথম স্ত্রীর নাম লুয়ানা কাজাকি। এরপর গত বছর একসঙ্গে আটটি বিয়ে করে ফেলেন তিনি। আপাতত লক্ষ্য ছিল দশম বিয়েটি করার। কিন্তু আগাথার বিচ্ছেদে মন ভাল নেই ব্রাজিলীয় মডেলের। আপাতত আগাথার বদলে কোনও নতুন সম্পর্কে যেতে নারাজ তিনি।

[আরও পড়ুন: তরুণদের বিচ্ছেদের জ্বালা ভোলাবে নিউজিল্যান্ড সরকার, নয়া প্রকল্পে বরাদ্দ বিপুল অর্থ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement